৯ মিনিটে পাঁচ গোল !

Bayern_BG_375492636সিটিএন ডেস্ক :

এক ম্যাচে পাঁচ গোল করা অসম্ভব কিছু নয়। সম্প্রতি লা লিগার ম্যাচেই তা করে দেখান ক্রিস্টিয়ানো রোনালদো। লিওনেল মেসিরও এমন কীর্তি রয়েছে। তবে ৯ মিনিটের মধ্যেই পাঁচ গোল করা কী সম্ভব? অবিশ্বাস্য হলেও বুন্দেসলিগায় এমন বিধ্বংসী রুপ ধারণ করেন পোলিস স্ট্রাইকার রবার্ট লেভানডফস্কি। চার মিনিটেই করেন হ্যাটট্রিক।

দ্বিতীয়ার্ধের শুরুতেই বদলি হিসেবে নামা লেভানডফস্কির ‘তান্ডবে’ উলফসবার্গকে ৫-১ গোলে বিধ্বস্ত করে বায়ার্ন মিউনিখ। অবশ্য, অ্যালিয়াঞ্জ অ্যারেনায় ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা। ২৬ মিনিটে জার্মান মিডফিল্ডার ড্যানিয়েল কালিগিউরির গোলে লিড নেয় উলফসবার্গ।

কিন্তু, দ্বিতীয়ার্ধে তাদের জন্য রীতিমত দুঃস্বপ্ন অপেক্ষা করে। ৫১ মিনিটে বায়ার্নকে সমতায় ফেরান লেভানডফস্কি। পরের মিনিটেই ব্রাজিলিয়ান উইঙ্গার ডগলাস কস্তার পাসে জোড়া গোল পূরণ করেন। দু’মিনিট পরই হ্যাটট্রিক আদায় করে নেন ২৭ বছর বয়সী এ স্ট্রাইকার। ৫৭ ও ৬০ মিনিটে আরো দুই গোল করে অবশেষে ক্ষান্ত হন লেভানডফস্কি।

দাপুটে জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও ফিরে পেল বায়ার্ন। এখন পর্যন্ত ছয় ম্যাচের সবকটিতেই শতভাগ সাফল্য বাভারিয়ানদের। অপরদিকে, বুরুশিয়া ডর্টমুন্ডেরও জয়রথ ছুটছে। পাঁচ ম্যাচেই জয় পায় ২০১৩-১৪ মৌসুমের চ্যাম্পিয়নরা। বুধবারের (২৩ সেপ্টেম্বর) ম্যাচে বড় ব্যবধানে জয় পেলেই বায়ার্নকে হটিয়ে পুনরায় শীর্ষে উঠবে বুরুশিয়া।


শেয়ার করুন