উখিয়ার

হারুনের প্রধানমন্ত্রী স্বর্ণ পদক লাভে অভিনন্দন

Harun Pic0000বার্তা পরিবেশক
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ শিক্ষা বর্ষের বিএ সম্মান পরীক্ষায় আরবী বিভাগ থেকে কলা ও মানববিদ্যা অনুষদে সর্বোচ্চ সিজিপিএ অর্জন করে কৃতিত্বের সাথে উতিত্তর্ণ হয়ে প্রধানমন্ত্রী স্বর্ণ পদক লাভ করেছে উখিয়ার কৃতি সন্তার মুহাম্মদ হরুনুর রশীদ। হারুন উখিয়া উপজেলার থাইখালী গ্রামের হাফেজ হামিদুল্লাহ ও রশিদা বেগমের ২য় পুত্র। গত ৬ জানুয়ারী ২০১৬ খ্রিষ্টাব্দ প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রীর হাত থেকে তিনি আনুষ্ঠানিকভাবে স্বর্ণ পদক ও সনদ গ্রহণ করেন। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ও সাতকানিয়া-লোহাগাড়ার এমপি আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড.আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদবী।
মুহাম্মদ হরুনুর রশীদ বর্তমানে ঢাকা ইসলামী অরবী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার পদে যোগদান করেছেন। এই কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য হারুন মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।
উখিয়ার কৃতি সন্তান মুহাম্মদ হারুনকে অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক শামসুল হক শারেক ও পটিয়া আল-জামেয়া ইসলামিয়ার শিক্ষক বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ওবায়দুল্লাহ হামজা।


শেয়ার করুন