হারবাংয়ে সড়ক দুর্র্ঘটনা ৪ জন নিহত, আহত ৫

সিটিএন:
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাংয়ের গয়ালমারা ইছাছড়ি এলাকায় বাস-দুই মাইক্রোবাস সংঘর্ষে ৪জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫জন। আজ (৩মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্র্ঘটনা ঘটে। আহতদের চকরিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে রয়েছেন -কক্সবাজার উখিয়া উপজেলার বাসিন্দা নোহা’র চালক শহিদুল করিম (৩৫), উখিয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাহাবউদ্দিন (২০)। বাকিদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) জিএম মহিউদ্দিন জানান, যাত্রীবাহী একটি বাস কক্সবাজারের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি হারবাংয়ের গয়ালমারা এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি নোহা মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে চট্টগ্রামমুখী আরেকটি নোহা মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় শ্যামলী বাসটি খাদে পড়ে যায়। ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন মারা যান। আরেকজন হাসপাতালে মারা গেছেন। আহত হয়েছেন আরও পাঁচজনের বেশি। ‌

চকরিয়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনার পর পরই বাসের চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও বাসটি জব্দ করা হয়েছে। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে।


শেয়ার করুন