হামলায় পুলিশ সহ আহত ১০

“চকরিয়ায় সন্ত্রাসীরা ২টি অবৈধ অস্ত্রসহ পুলিশের হাত থেকে আসামী ছিনতাই”

চকরিয়াএ.কে.এম বেলাল উদ্দিন, চকরিয়াঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের একটি বাড়ি থেকে অবৈধ ২টি লম্বা বন্দুক সহ এক আসামী গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে ধৃত আসামী ও অবৈধ অস্ত্র দুটি ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের প্রহারে আহত পুলিশের এক উপ-পরিদর্শক ও সিএনজি চালক সহ ৬ব্যক্তি আহত হয়েছে। শনিবার (৩জানুয়ারি) দিবাগত গভীররাতে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ জানায়, শনিবার দিবাগত গভীর রাত আনুমানিক রাত দুইটার দিকে এস আই শাহাদাত হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে উপজেলার পূর্ববড়ভেওলা ইউনিয়নের দিয়ারচর গ্রামের মৃত আলী হোছাইনের বাড়িতে আসামী ধরতে অভিযান চালায়। এ সময় আলী হোছাইনে পুত্র ডজনাধিক মামলার আসামী জসিমউদ্দিন(৪৫)কে আটক করে। এসময় পুলিশ আসামী জসিমউদ্দিনের বিছনায় তুষের নীচ থেকে দুটি একনলা লম্বা বন্দুক উদ্ধার করে।
অভিযানে নেতৃত্বদানকারি অফিসার এসআই শাহাদাত জানান, আসামী জসিমকে অস্ত্রসহ গ্রেফতার করে সিএনজি যুগে নিয়ে আসার পথে আসামীর আপন ভাই এডভোকেট জামালউদ্দিনের নেতৃত্বে ১৮/২০জনের একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালায় পুলিশের উপর। সন্ত্রাসীরা পুলিশসদস্য সহ সিএনজি চালককে মারধর করে উদ্ধারকৃত অস্ত্র ও আসামী জসিমউদ্দিনকে ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, এডভোকেট জামাল ও তার ভাই জসিমের বিরুদ্ধে থানায় ১৩ টি মামলা ও ১০টি জিডি রয়েছে। ওসি প্রভাষচন্দ্র ধর জানান, সন্ত্রাসীদের হামলায় এসআই শাহাদাত,  পুলিশ সদস্য নুরুদ্দিন(২৩), খুরশেদ(২৪), গণরায়(২০), সিএনজি চালক ওয়াহিদ(৩৪), ইউসুফ চৌকিদার(৫০)।
ওসি জানান, এ ঘটনায় আসামী ছিনতাইকারি এডভোকেট জামাল ও ভ্রাতা জসিমউদ্দিন সহ ২০ জনের বিরুদ্ধে পুলিশ এসাল্ট এবং অস্ত্রমামলায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন