হরতাল সফল করায় জেলাবাসীকে বিএনপির অভিনন্দন

“ছাত্রদল নেতা করিম তাজ ও মোজাম্মেলের মুক্তি দাবী”

সংবাদ বিজ্ঞপ্তি:

২০ দলীয় জোটের ডাকা সোমবারের হরতাল সফল করায় জেলাবাসীকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও  সাবেক হুইপ শাহজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।
তারা বলেন, বিএনপিসহ ২০ দলের ডাকা হরতালের সর্বস্তরের জনগণ স্বত:স্ফূর্ত সাড়া দিয়েছে। কিন্তু শান্তিপূর্ণ পরিবেশকে ঘোলাটে করার জন্য পুলিশ বিনা উস্কানিতে ছাত্রদলের দুই নেতাকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দিয়েছে। প্রশাসনের নগ্ন হস্তক্ষেপে এ ঘটনা ঘটানো হয়েছে বলে নেতৃবৃন্দ মনে করেন। এ ঘটনায় নেতৃবৃন্দ তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।
নেতৃবৃন্দ আরো বলেন, পেশী শক্তি ও জিহ্বার ধার দিয়ে অবৈধ প্রধানমন্ত্রী দু:শ্বাসনের রক্তাক্ত থাবা বিস্তার করেছে। জনগণের সম্মিলিত বীরতœ ও দুর্বার সাহসের মধ্য দিয়ে এ অবৈধ সরকারের বিনাস সাধিত হবে।
নেতৃবৃন্দ গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবী করেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও গয়েশ্বর চন্দ্র রায়সহ কেন্দ্রীয় নেতাদের মুক্তি, বিএনপির বিক্ষোভ মিছিলে পুশিলী বাধার প্রতিবাদ, গাজীপুরে বেগম খালেদা জিয়ার জনসভা বানচালের প্রতিবাদে এ হরতালের ডাক দেওয়া হয়।
হরতালের সমর্থনে কক্সবাজার শহরের কালূর দোকান, হলিডে মোড়, ঝাউতলা, বার্মিজ মার্কেট, বাস টার্মিনাল, রুমালিয়ারছরা, সদরের বাংলাবাজার ও শহরতলীর খুরুশকুলসহ বিভিন্ন এলাকায় বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল বের করে।


শেয়ার করুন