হরতালের সমর্থনে জেলার বিভিন্নস্থানে জামায়াতের পিকেটিং ও মিছিল

“সরকার নাশকতা সৃষ্টি করে বিরোধীদলের শান্তিপূর্ণ আন্দোলন বানচাল করার চক্রান্ত করছে”

জামায়াতে ইসলামবার্তা পরিবেশক:

বিদ্যুতের মূল্য বৃদ্ধি, সরকারি মদদে নাশকতা সৃষ্টি, নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিশ দলীয় জোট আহুত ৩৬ ঘণ্টার হরতাল ও অনির্দিষ্টকালের অবরোধের সমর্থনে জেলার চকরিয়া, পেকুয়া, উখিয়া, ঈদগাঁও, খুটাখালী, টেকনাফ, মহেশখালীসহ বিভিন্নস্থানে পিকেটিং ও বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবির। এসময় বক্তারা বলেছেন, সরকার পরিকল্পিতভাবে নাশকতা সৃষ্টি করে বিরোধীদলের গণতান্ত্রিক আন্দোলনকে বানচাল করার চক্রান্ত চালিয়ে যাচ্ছে। মানুষ পোড়া ও মানুষ হত্যার রাজনীতিতে বিশ্বাসী নয় জামায়াত-শিবির। দেশব্যাপী জনবিষ্ফোরণ আচ করতে পেরে সরকার আন্দোলন দমনে মানুষ পোড়ানোর মত জঘন্য ও হীন সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। বক্তারা অবিলম্বে সরকারকে জঘন্য অর্ন্তঘাতমূলক কর্মকান্ড বন্ধ করার আহবান জানান এবং সংকট নিরসনে মধ্যবর্তী নির্বাচন দেয়ার দাবি জানান।
চকরিয়া উপজেলা: হরতালের সমর্থনে চকরিয়া পৌরসভার চিরিঙ্গা ষ্টেশনে পৌর জামায়াত সেক্রেটারি আরিফুল কবির ও জেলা শিবির সেক্রেটারি আজিজুর রহমানের নেতৃত্বে মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন পৌর শিবির সভাপতি শাহেদ উদ্দিন, শিবিরনেতা আসহাব উদ্দিন, শাকের উল্লাহ প্রমূখ।
এছাড়াও উপজেলার খুটাখালী, ফাঁসিয়াখালী, হারবাং, ইসলামনগরে যথাক্রমে সিরাজুল ইসলাম, মুহাম্মদ ইলিয়াছ, ইদ্রিস, মাহমুদুল করিমের নেতৃত্বে হরতালের সমর্থনে পৃথক পৃথক পিকেটিং ও বিক্ষোভ করে জামায়াত-শিবির নেতাকর্মীরা।
পেকুয়া: ৩৬ ঘণ্টা হরতালের প্রথমদিনে উপজেলার শাকুরপাড়, সাবেকগলদি, রাজাখালী, দৈন্যাকাটাসহ বিভিন্নস্থানে পিকেটিং করে জামায়াত-শিবির। এসময় উপস্থিত ছিলেন জামায়াতনেতা জসিম উদ্দিন, মাওলানা নুরুল আবছার, রেজাউল করিম ও আবদুর রহিম প্রমূখ।
উখিয়া: হরতালের সমর্থনে উপজেলার কোটবাজার ষ্টেশনে পিকেটিং করে জামায়াত-শিবির। এসময় উপস্থিত ছিলেন শিবির সেক্রেটারি আবদুল-লাহ মু. জুবায়ের, আমান উল-লাহ, মোস্তাক আহমদ, মুহাম্মদ রিদওয়ান প্রমূখ।
ঈদগাঁও: ৩৬ ঘণ্টা হরতালের প্রথমদিনে ঈদগাঁও শিবির সভাপতি তৈয়ব উদ্দিনের নেতৃত্বে পিকেটিং করে জামায়াত-শিবির। এসময় শিবিরনেতা রেজাউল হুদা বাবু, জামায়াতনেতা মোর্শেদুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।
টেকনাফ: উপজেলার হোয়াইক্যং এ হরতালের সমর্থনে পিকেটিং করে স্থানীয় জামায়াত-শিবির। এসময় জামায়াতনেতা আমিনুর রশিদ, রবিউল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন