হরতালের সমর্থনে কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

সংবাদ বজ্ঞিপ্ত:ি

২০ দলীয় জোট ঘোষিত দেশব্যাপী ৩৬ ঘন্টা হরতাল কর্মসূচির সমর্থনে কক্সবাজার শহরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। ২৪ জানুয়ারি শনিবার বাদ আসর শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের পেট্রোল পাম্প এর সামনে থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে বাজারঘাটায় গিয়ে শেষ হয়।

মিছিলোত্তর সমাবেশে বক্তাগন আরো বলেন, সরকার গণআন্দোলনে দিশেহার হয়ে এখন পুলিশ ও দলীয় সন্ত্রাসীদের জনগণের উপর লেলিয়ে দিয়েছে। কথিত ক্রসফায়ার ও বন্দুক যুদ্ধের নামে বিরোধী দলীয় নেতাকর্মীদের নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যা করা হচ্ছে। বিরোধী দলীয় নেতাকর্মীদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, নাশকতা ও লুটপাট চালিয়ে গোটা দেশেই ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। সরকারের জিঘাংসা থেকে রেহাই পাচ্ছে না নিরাপরাধ নারী, শিশু ও বৃদ্ধরাও। কিন্তু জুলুম-নির্যাতন চালিয়ে অতীতের কোন স্বৈরাচারী ও ফ্যাসিবাদী শক্তির শেষ রক্ষা হয়নি, আর আওয়ামী লীগেরও হবে না।
সরকারের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জামায়াত-শিবির নেতা-কর্মীরা রাজপথে থাকার অঙ্গীকার ও কক্সবাজারের সর্বস্থেেরর জনগন কে আগামী রবি ও সোমবার দেশব্যাপী ৩৬ ঘন্টা শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে, জালিম সরকারের বিরুদ্ধে আরো দুর্বার আন্দোলন গড়ে তোলার উদাত্ত আহবান জানানো হয় মিছিলোত্তর সমাবেশে।


শেয়ার করুন