হরতালের সমর্থনে কক্সবাজার শহর জামায়াতের বিক্ষোভ মিছিল

সংবাদ বিজ্ঞপ্তি: 

২০ দলীয় জোটের ডাকা রবি ও সোমবার দেশব্যাপী ৩৬ ঘন্টা সর্বাত্বক হরতাল কর্মসূচীর সমর্থনে রবিবার পিকেটিং ও বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর। শহর জামায়াত-শিবির নেতাদের নেতৃত্বে সকালে লালদিঘীর পূর্বপাড় এলাকায় থেকে শুরু হয়ে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

মিছিলোত্তর সমাবেশে বক্তগন বলেন, ২০ দলীয় জোটের আন্দোলন-কর্মসূচি যতই সফলতার দিকে এগিয়ে যাচ্ছে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য ততই মরিয়া হয়ে উঠছে। সরকারের হত্যা, রাষ্ট্রীয় সন্ত্রাসসহ স্বৈরাচারী দুঃশাসন অগ্রাহ্য কওে দেশের সংগ্রামী জনগণ ২০ দলীয় জোটের ঘোষিত দেশব্যাপী শান্তিপূর্ণ মিছিল, সমাবেশ ও গণঅবরোধ কর্মসূচি অব্যহত রেখে গণআন্দোলন চুড়ান্ত পর্যায়ে এগিয়ে নিয়ে যাচ্ছে। জনগণের আন্দোলনের তোড়ে দিশেহারা আওয়ামী মহাজোট সরকারের মন্ত্রীগণ আবোল-তাবোল প্রলাপ বকতে শুরু করেছে। তারা ২০ দলীয় জোটের নেতা-কর্মীদেও দেখামাত্র গুলী এবং বুকে গুলী কওে হত্যা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে হুকুম দিয়েও গণআন্দোলনকে দমন করতে পারছেনা।
কক্সবাজারের সর্বস্থেেরর জনগন কে আগামী রবি ও সোমবার ৩৬ ঘন্টা শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে সরকারের বিরুদ্ধে আরো তিব্র আন্দোলন গড়ে তোলার উদাত্ত আহবান জানানো হয় সমাবেশে থেকে।


শেয়ার করুন