কক্সবাজার শহরের

স্টেডিয়াম পাড়া ক্রীড়া সংসদ ব্যাটমিন্টন গোল্ডকাপ টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন অল স্টার ফুটবল ক্লাব

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার শহরের স্টেডিয়াম পাড়া ক্রীড়া সংসদ ব্যাটমিন্টন গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষ হয়েছে। ১১ মার্চ (রাত ৮ টায়) জমকালো আয়োজনের মাধ্যমে শেষ হয় এ বৃহৎ টূর্ণামেন্টের।
স্টেডিয়াম পাড়া ক্রীড়া সংসদের উপদেষ্টা ও সমাজ কমিটির সেক্রেটারি এম ইউ বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা তাতী লীগের সভাপতি ও ইউনিয়ন হাসপাতালের চেয়ারম্যান আরিফ উল মওলা।
বিশেষ অতিথি ছিলেন-১০নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন সেতু।
বদরমোকাম স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুল আল মাসুদ রোমেল, বিশিষ্ট ঠিকাদার হাবিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট মুহাম্মদ ইউনুছ, চৌফলদন্ডী ফুটবল একাডেমীর সভাপতি অধ্যাপক এছারুল করিম, বিশিষ্ট সমাজসেবক আবু ওবায়েদুদ্দীন নাছের, বিশিষ্ট রাজনীতিবিদ আবছার কামাল, রাশেদুল আরফাত, রাশেদুল হক রাসেল, স্টেডিয়াম পাড়া সমাজ কমিটির সভাপতি ফরিদুল আলম টুন্টু, বিশিষ্ট সমাজসেবক ইলিয়াছ মিয়া, টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের সহ সভাপতি উন্নয়ন কর্মকর্তা জামাল সাদেক, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর কোষাধ্যক্ষ ছৈয়দ আলম প্রমূখ।
আয়োজক কমিটির উপদেষ্টা মনির উদ্দিন, আহবায়ক শাফায়েত মুন্না সদস্য সচিব ইব্রাহীম বাবু, সদস্য মু. কায়সার ও ইমরান হোসাইন সুজন।
জেলার বৃহৎ ও অনাড়ম্বর এ টূর্ণামেন্টে ১৬টি দল অংশ গ্রহন করেন। নক আউট পর্বে আন্তর্জাতিক নিয়মে খেলা পরিচালনা করেন সাবেক দেশসেরা কৃতি ব্যাটমিন্টন খেলোয়াড় বেলাল উদ্দিন চৌধুরী।
পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান ইউনিয়ন হাসপাতালের চেয়ারম্যান আরিফ উল মওলা বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যোমে সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক। খেলা শিক্ষার্থী ও মানুষের মন জগতে আনন্দ উদ্দীপনার খোরাক হিসাবে কাজ করে। প্রধান অতিথি আরো বলেন, খেলাধুলা মন ও মগজে স্বস্তি যোগায়। প্রতি বছর এ আয়োজন যাতে নিয়মিত করা হয় আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা থাকবে।
কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল স্টেডিয়ামের সামনে টুর্নামেন্টের ফাইনালে ব্যাডমিন্টন দ্বৈত খেলার চ্যাম্পিয়ন হয় অলস্টার ফুটবল ক্লাব-জাতীয় ব্যাটমিন্টন খেলোয়াড় আকিব ও ইকবাল, টুর্নামেন্টের রানার্স আপ হয় কক্সবাজার বাহারছড়া একতা ক্রীড়া চক্র-জয়নাল ও জাতীয় ব্যাটমিন্টন খেলোয়াড় গালিব। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন, চ্যাম্পিয়ন অলস্টারের আকিব ইকবাল।
অনুষ্ঠানে ক্রীড়াবিদ, সমাজসেবক, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয়রা যোগ দেন। টুর্নামেন্টে মোট ১৬টি দলের ৩২ জন খেলোয়াড় অংশগ্রহণ করে, টূর্নামেন্ট শুরু হয় গত ৪ মার্চ।


শেয়ার করুন