সোনাদিয়ায় জলদস্যু আস্তানায় অভিযান, বোট জব্দ

unnamed (3)বিশেষ প্রতিবেদক :

মহেশখালী সোনাদিয়া দ্বীপের দূর্গম প্যারাবনে দুঃসাহসিক অভিযান চালিয়ে জলদস্যুদের ব্যবহৃত বোট আটক করেছে কোস্টগার্ড সদস্যরা। বৃহস্পতিবার ভোর ৫টায় সোনাদিয়া সংলগ্ন প্যারাবনের গভীর থেকে উক্ত বোট আটক করা হয়। কোস্টগার্ড কক্সবাজার স্টেশনের কন্টিনজেন কমান্ডার নান্নু মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহষ্পতিবার ভোর ৫টার সময় সোনাদিয়া সংলগ্ন গভীর প্যারাবনের দুর্গম এলাকায় জলদস্যুদের আস্তানায় অভিযান পরিচালনা করে কোস্টগার্ড।

আস্তানা ঘেরাও করার পর কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে এ সময় জলদস্যুরা পালিয়ে গেলে পরিত্যক্ত অবস্থায় বোটটি জব্দ করে কক্সবাজার ফিশারীঘাটে নিয়ে আসা হয়। জেলা ফিশিং বোট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ জানান, মোহাম্মদ হোসেনের মালিকানাধীন উক্ত বোট কুতুবদিয়া থেকে আগের দিন চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। জব্দকৃত বোট জেলা বোট মালিক সমিতি কর্তৃক যাচাই বাছাই করার পর মালিকের কাছে হস্তান্তর করা হবে।

বোট মালিক সমিতির নেতা শফি আলম বাশি ও নুর মোহাম্মদ জানান, জলদস্যু অধ্যুষিত দূর্গম এলাকায় কোস্টগার্ডের এ অভিযান প্রশংসনীয়। জলদস্যুদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে কক্সবাজার কোস্টগার্ড।


শেয়ার করুন