সী গালের ম্যানেজার হামলার ঘটনায় দুই দিনেও আটক হয়নি কেউ

kating menejarনিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের তারকা হোটেল সী গালের সহকারি ম্যানেজার এনায়েত উল্লাহকে প্রাণ নাশের উদ্দেশ্যে হামলার ঘটনায় জড়িতদের দুই দিন পার হলেও আটক হয়নি কেউ। গুরুতর আহত এনায়েত এখনো চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে ইতেমধ্যে তার জ্ঞান ফিরে আসলেও তিনি এখনো শংকামুক্ত নন।
গত বৃহষ্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে কক্সবাজার শহরের ঝাউতলা সড়কের আবহাওয়া অফিস সংলগ্ন এলাকার প্রধান সড়কেই তিনি হামলার শিকার হন। তিনি স্বপরিবারে থাকেন গাড়ির মাঠ এলাকায়। প্রতিদিনের মত হোটেলের ডিউটি শেষ করে বাসায় ফিরছিলেন তিনি। রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে ৪/৫ জন হামলাকারী আকস্মিক তার উপর হামলে পড়ে। হামলাকারীরা হাতুড়ি দিয়ে এনায়েতের মাথায় ও ঘাড়ে উপর্যুপরি আঘাত করে। হাতুড়ির আঘাতে তিনি পড়ে গেলে মৃত্যু হয়েছে ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আহত এনায়েতকে সদর হাসপাতালে নেয়ার পর পরই চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলাকারী দুর্বৃৃত্তদের কয়েকজন হামলার পর পরই সিএনজি নিয়ে পুর্বদিকে, একজন গাড়ির মাঠ ও একজন বাহারছড়া সায়মন রোড দিয়ে পালিয়ে যেতে দেখা গেছে। হোটেল সী গালের প্রধান নির্বাহী রুমি সিদ্দিকী জানান, এনায়েতের কোন পুর্ব শত্রুতা ছিল এরকমও তার জানা নেই। যেহেতু এনায়েত অত্যন্ত শান্ত শিষ্ট একজন যুবক সেহেতু তিনি কি পুর্ব শত্রুতা বশত নাকি নেহায়েত ছিনতাইকারি দুর্বৃত্তপনার শিকার তা কিছুই বুঝা যাচ্ছে না। কেননা হামলাকারীরা তার টাকা পয়সা বা ঘড়ি-মোবাইল কিছুই নিয়ে যায়নি। এ ব্যাপারে সদর থানায় অভিযোগ দেয়া হয়েছে তবে এখনো কেউ আটক হয়নি বলে জানান হোটেলের প্রধান নির্বাহী।


শেয়ার করুন