সিসি ক্যামেরায় ধরা পড়লো মোবাইল চুরির অভাবনীয় পদ্ধতি

IMG_20160623444333_233802_4CS copy (3)খালেদ হোসেন টাপু : ঈদকে সামনে রেখে চোর সিন্ডিকেট বেপরোয়া হয়ে উঠেছে। কক্সবাজারের রামু চৌমুহনী বাস ষ্টেশনে দু’তলায় রিহা জরি হাউজের ২শাখা ব্রান্ডের পাঞ্জাবী ও প্যান্টের ফ্যাশনেবল দোকানে চুরি সংঘটিত হয়েছে। এসময় দোকানের গোপন সিসি ক্যামেরায় চুরির ঘটনা ধরা পড়ে। কিন্তু সিসি ক্যামেরায় মোবাইল চুরির ভিডিও ফুটেস ও ছবি ধরা পড়লেও এখনো চোর ধরা ছোঁয়ার বাহিরে রয়েছে।
জানা গেছে গত বৃহস্পতিবার রিহা জরি হাউজের নতুন ২য় শাখা ব্রান্ডের পাঞ্জাবী, প্যান্টের এসি দোকানে বেচাকেনার এক পর্যায়ে চার্জে থাকা দোকান মালিকের স্যামসাং গালাক্সী দামী মোবাইলটি চুরি করে নিয়ে যায় ক্রেতা সেজে আসা এক পেশাদার চোর। পরে দোকানের সিসি ক্যামেরায় অন করে দেখা যায় চুরির ঘটনা ক্যামেরায় ধরা পড়ে।
দোকান মালিক রুহুল আমিন জানান, রামুর নতুন প্রজম্মের জন্য আধুনিক ফ্যাশনেবল রিহা জরি হাউজের ২য় শাখা সম্প্রীতি উদ্বোধন করা হয়েছে। সেখানে তরুণদের জন্য দৃষ্টিনন্দন শার্ট, টি-শার্ট, প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবীসহ সবরকম মানানসই ব্র্যান্ডের পোশাক আনা হয়েছে। ঘটনার দিন ঈদের বেচাকেনার ক্রেতার ভিড় ছিল । এসময় একজন চোর ক্রেতা সেজে দোকানে ঢুকে চার্জে থাকা তার স্যামসাং গালাক্সী মোবাইলটি চুরি করে নিয়ে যায় এবং  চুরির ঘটনা সিসি ক্যামেরায় ভিডিও রেকর্ড ধরা পড়ে বলে তিনি জানান।  তিনি চোরের সন্ধান পেলে অনুগ্রহপূর্বক মোবাইল নং ০১৮১৮-১৮০৫৮৯ তার নাম্বারে যোগাযোগ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। সন্ধানতাদাকে উপযুক্ত পুরস্কৃত করা হবে।


শেয়ার করুন