সালাহ উদ্দিনকে আদালতে তোলার অনুরোধ খালেদার

 ‘নিখোঁজ’ বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে দ্রুত আদালতে উপস্থাপনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

রবিবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে তার দুই আইনজীবী সাক্ষাৎ করতে গেলে তিনি এ অনুরোধ জানান।

এই দুই আইনজীবী হলেন সদ্য নির্বাচিত ঢাকা আইনজীবী সমিতির সভাপতি মো. মাসুদ আহমেদ তালুকদার এবং সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক ফারুকী।

সাক্ষাৎ শেষে রাত সাড়ে ৯টার দিকে বের হয়ে মাসুদ আহমেদ তালুকদার বলেন, আগামী ৫ এপ্রিলে আদালতের হাজিরাসহ বিএনপি চেয়ারপারসনের বিভিন্ন মামলার বিষয়ে আলোচনা করা হয়েছে। সংগঠনের অন্যান্য যেসব নেতা কারাগারে আছেন তাদের জামিন নিয়েও আলোচনা হয়েছে।

খালেদা জিয়ার হাজিরার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, উনি সব সময় আইন মেনে চলার পক্ষে। এখনো অনেক সময় আছে। এ বিষয়ে যুক্তি-সংগত সিদ্ধান্ত সাংবাদিকদের মাধ্যমেই জানানো হবে।

আন্দোলন নিয়ে খালেদা জিয়া কোনো নির্দেশনা দিয়েছেন কি-না জানতে চাইলে খালেদা জিয়ার এই আইনজীবী বলেন, নেতাকর্মীদের বিষয়ে খুবই উদ্বিগ্ন তিনি (খালেদা)।

‘বিশেষ করে বর্তমানে তিনি সালাউদ্দিনের বিষয়ে বেশি উদ্বিগ্ন। সালাহ উদ্দিনকে অবিলম্বে আদালতে উপস্থাপন করতে বিএনপি চেয়ারপারসন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ করেছেন’ যোগ করেন তিনি।


শেয়ার করুন