সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে বহনকারী গাড়ির চাপায় নারী সাংবাদিকের মৃত্যু

ডেস্ক নিউজঃ

পাকিস্তানে সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানকে বহনকারী গাড়ির চাপায় এক নারী সাংবাদিক নিহত হয়েছেন। রোববার গুজরানওয়ালা শহরে পিটিআইয়ের ইসলামাবাদ অভিমুখী লংমার্চের খবর সংগ্রহ করতে গিয়ে এ ঘটনার শিকার হন ওই নারী। রয়টার্সের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

নিহত সাংবাদিকের নাম সাদাফ নাঈম। তিনি দেশটির বেসরকারি সংবাদমাধ্যম চ্যানেল ফাইভে কর্মরত ছিলেন। দুর্ঘটনার পর লংমার্চ স্থগিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ইমরান খানের মতামত নিতে তার গাড়িতে উঠার চেষ্টা করছিলেন ৪০ বছর বয়সী নাঈম। এ সময় ভারমাস্য হারিয়ে গাড়ির চাকার নিচে পড়ে যান তিনি।

এক টুইটে এ বিষয়ে গভীর দুঃখ প্রকাশ করেছেন পিটিআই চেয়ারম্যান ইমরান খান। তার দলের রোববারের পূর্ব ঘোষিত সমস্ত কর্মসূচি বাতিল করা হয়েছে।

পিটিআই এই লংমার্চের নাম দিয়েছে ‘হকিকি আজাদি মার্চ’ (স্বাধীনতার দাবিতে পদযাত্রা)। গত ২৫ অক্টোবর ৭ দিনের এই লংমার্চ কর্মসূচি ঘোষণা করেছিলেন পিটিআইয়ের চেয়ারম্যান ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

শুক্রবার দুপুরের পর লাহোরের লিবার্টি চক থেকে পদযাত্রা শুরু করেন পিটিআইয়ের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সমর্থকরা। তারপর যাত্রাপথের বিভিন্ন এলাকায় সমাবেশ ও মিছিল করতে করতে ৪ নভেম্বর ইসলামাবাদের রাওয়াত পৌঁছানোর কথা ছিল তাদের। সেখানে এক বড় সমাবেশের পর শেষ হবে এই লংমার্চ।


শেয়ার করুন