সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে অঙ্গহানি!

2015_08_28_18_10_35_G0dKUNQ16qVITX2u9X9rRO8fthXRj2_originalসিটিএন ডেস্ক :

বিষাক্ত সাপ র‌্যাটল স্নেকের সঙ্গে সেলফি তুলতে গিয়ে এবার ছোবল খেলেন অ্যালেক্স গোমেজ নামের এক ব্যক্তি। এর আগে গত মাসে যুক্তরাষ্ট্রের স্যান ডিয়াগোতে পোষা র‌্যাটল স্নেকের সঙ্গে সেলফি তুলতে গিয়ে ছোবল খেয়েছিলেন ফসলার নামের এক ব্যক্তি। তাকে সেলফি তোলার খেসারত বাবদ গুনতে হয়েছিল দেড় লাখ ডলার। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই সেলফি তুলতে গিয়ে আরেকজন ছোবল খেলেন।

ফোনএরিনা জানিয়েছে, ৩৬ বছর বয়সী অ্যালেক্স গোমেজ নামের ঐ ব্যক্তি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। গত সোমবার তিনি তাদের র‌্যাঞ্চে ঘুরতে বের হন। এসময় তিনি চার ফুট লম্বা একটি র‌্যাটল স্নেক দেখতে পান। এক মুহূর্ত দেরি না করে সে পকেট থেকে স্মার্টফোন বের করে সাপটির সঙ্গে সেলফি তুলতে চেষ্টা করেন। অমনি সাপটি তার হাতে ছোবল দেয়।

সাপের বিষের যন্ত্রনায় কাতরাতে থাকলে তার এক প্রতিবেশি ৯১১ কল করে জরুরি সেবার সাহায্য চায়। উদ্ধারকারীরারা অ্যালেক্সকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাকরা তাকে বাঁচাতে তার শরীরে এন্ট্রি ভেনম ইনজেকশন দিয়েছেন। অ্যালেক্স এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেনি। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, অ্যালেক্সের হাতের আঙ্গুলে র‌্যাটল স্নেকটি ছোবল দিয়েছে। সাপের বিষ তার হাতে ছড়িয়ে পড়েছে। চিকিৎসার প্রয়োজনে তার হাত কেটে ফেলা হতে পারে।


শেয়ার করুন