সাংবাদিক মানিকের পিতার ইন্তেকাল : দাফন সম্পন্ন

janaza-_1প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজি পাড়ার বাসিন্দা মৃত আব্দুল লতিফের পূত্র সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মৌলভী মনজুরুল ইসলাম (৭০)আর নেই। ৮ অক্টোবর সকাল সাড়ে নয়টার সময় উচ্চ রক্তচাপ জনিত সমস্যার কারনে কক্সবাজার সদর হাসপাতালে তিনি শেষনি:শ্বাস ত্যাগ করেন।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ তিনি বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সুনামের সাথে শিক্ষকতা করে ২০০৮ সালে পূর্ব পোকখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে অবসর গ্রহন করেন। মৃত্যূকালে তিনি স্ত্রী, একপূত্র, পাঁচকন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ৮ অক্টোবর বাদে আছর জালালাবাদ খামার পাড়া কেন্দ্রিয় জামে মসজিদে তাঁহার নামাজে জানাজা শেষে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়।

সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহসহ অসংখ্য গুণগ্রাহী তাঁহার জানাজায় অংশ গ্রহন করেন। মরহুম মৌ:মনজুর দৈনিক আমাদের কক্সবাজারের নিজস্ব প্রতিনিধি, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ এক্সপ্রেস এর কক্সবাজার প্রতিনিধি ও ঈদগাহ প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আতিকুর রহমান মানিকের পিতা। এদিকে সাংবাদিক পিতার মৃত্যুতে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার সাংবাদিক সংসদ, সিটিএন২৪ ডটকম পরিবার ও ঈদগাহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।


শেয়ার করুন