সাংবাদিক ও শুভাকাঙ্খীদের সম্মানে দৈনিক সাগর দেশের ইফতার

বিশেষ প্রতিবেদকঃ
দৈনিক সাগর দেশ সাংবাদিকসহ শুভাকাঙ্খীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল করেছে। রবিবার অভিজাত রেস্টুরেন্ট প্যাসিফিক বিচ লাউঞ্জ ক্যাফে এ ইফতার অনুষ্ঠিত হয়।

মাহফিলে সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক ও কক্সবাজার সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল। স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক সাগর দেশ’র সম্পাদক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সাধারণ সম্পাদক মোস্তফা সরওয়ার।

চীফ রিপোর্টার ইসলাম মাহমুদের পরিচালিত অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন, ঈদগাহ প্রতিনিধি আনোয়ার হোসেন।

অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সভাপতি জি এ এম আশেক উল্লাহ, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সাবেক সভাপতি মুহম্মদ নুরুল ইসলাম, মমতাজ উদ্দিন বাহারী, কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সহ-সভাপতি এম আর মাহবুব, সাধারণ সম্পাদক এস এম জাফর, সাবেক সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, সাবেক সাধারণ সম্পাদক আনছার হোসেন, সাগর দেশ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মো.আবদুর রহমান।
উপস্হিত ছিলেন,সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র যুগ্ন-সম্পাদক সারওয়ার সাঈদ, সাগর দেশের সহ-সম্পাদক সিকান্দর আবু জাফর হিরু, দৈনিক মেহেদী পত্রিকার সম্পাদক স ম ইকবাল বাহার, সাংবাদিক ইব্রাহীম খলিল উল্লাহ মামুন, ইমাম খাইর, গোলাম আজম, আজাদ মনসুর, ছৈয়দ আলম, আতিকুর রহমান মানিকসহ প্রতিনিধি ও সুধীজনেরা উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন,”সত্য সন্ধ্যানের অবিচল” স্লোগানে দৈনিক সাগর দেশ নিজস্ব স্বকীয়তায় পাঠকদের নন্দিত কাগজ। রমজানের তাৎপর্য আলোচনায় বক্তারা বলেন,‘রমজান মাসই হলো সেই মাস, যাতে কোরআন নাজিল করা হয়েছে, যা মানুষের জন্য হেদায়েত এবং সত্যপথ অনুসারীদের জন্য সুস্পষ্ট পথনির্দেশক; আর ন্যায়-অন্যায়ের মধ্যে পার্থক্য বিধানকারী। কাজেই আমাদেরকে এ মাস থেকে শিক্ষা নিয়ে বাকি এগারো মাস অতিবাহিত করতে হবে।

ইফতার পূর্বে, দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


শেয়ার করুন