আইনশৃঙ্খলা উন্নয়নে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের ভূমিকা অপরিসীম

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সাথে পুলিশ সুপার’র মতবিনিময়

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলার নবাগত পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন বলেছেন, কক্সবাজার একটি গুরুত্বপূর্ণ জেলা। এটি পুরো বিশ্বের দরবারে সুপরিচিত। এখানে রয়েছে বিপুল সম্ভবনা। বিশ্বের মাঝে কক্সবাজারকে আন্তর্জাতিক পর্যটন শহরে রূপান্তরে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন করতে হবে। এ ক্ষেত্রে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের ভূমিকা অপরিসীম।
৮ জানুয়ারী বিকালে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, পুলিশ-সাংবাদিক বন্ধুর ন্যায়। তাই পথচলায় একসাথে একে অপরের পাশে থাকতে হবে। কক্সবাজারের উন্নয়নে সরকার মেগা প্রকল্পসহ নানা পদক্ষেপ গ্রহণ করেছে। এসব প্রকল্প বাস্তবায়ন হলে আগামী ৫ বছরে পাল্টে যাবে এখানকার চেহারা। পর্যটন শিল্প বিকাশ, মানবপাচার, মাদক, রোহিঙ্গাসহ অপরাধ নির্মূলে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসানুর রশীদের নেতৃত্বে সাংবাদিকরা মতবিনিময় সভা যোগদান করেন।
এ সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি জিএম আশেক উল্লাহ, কামাল হোসেন আজাদ, আব্দুল মোনায়েম খান, জসিম উদ্দিন কিশোর, কোষাধ্যক্ষ মোহাম্মদ হাসিম, সাংগঠনিক সম্পাদক এম,আর মাহবুব, কার্যনির্বাহী সদস্য আনছার হোসেন, গোলাম আজম খান, হুমায়ুন সিকদার, এম.এ আজিজ রাসেল, আজাদ মনছুর, খোরশেদ আলম হেলালী, ছৈয়দ আলম।
মতবিনিময় সভায় সাংবাদিক নেতৃবৃন্দ পর্যটন জেলার সমস্যা ও সম্ভবনার বিষয়টি পুলিশ সুপারকে আশ্বস্ত করে বলেন, সাংবাদিকরা তুলে ধরবে তৃণমূল পর্যায়ের অপরাধে চিত্রসহ বঞ্চিত মানুষের কথা।


শেয়ার করুন