সাংবাদিক আনছারের পিতার জন্য সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি :

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র কার্যনির্বাহী কমিটির সদস্য দৈনিক আমারদেশ এর কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক আনছার হোসেন এর পিতা কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার আবুল হোসেন (৭৫) শনিবার রাত পৌনে ৮টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি….রাজিউন। রবিবার সকাল ১১ টায় উত্তর নুনিয়াছড়াস্থ বড় কবরস্থান সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাযায় বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ নেন।

আনছার হোসেনের পিতার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার। জানাযা শেষে শহরের এক হোটেলের ইবাদত খানায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে অংশ নেন সিনিয়র সাংবাদিক মমতাজ উদ্দীন বাহারী, নূরুল ইসলাম হেলালী, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি জিএএম আশেক উল্লাহ, সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, সিটিএন সম্পাদক সরওয়ার সাঈদ, নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, দৈনিক হিমছড়ির চীফ রিপোর্টার ছৈয়দ আলম, স্টাফ রিপোর্টার মাহবুুবুর রহমান, ঈদগাঁও’র সাংবাদিক এইচএন আলম ও মিনার হাসান।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জিএএম আশেক উল্লাহ। মোনাজাতে মরহুম আবুল হোসেনের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয় এবং তাকে বেহেস্ত নসীব করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।


শেয়ার করুন