সরকার দূর্গতদের পাশে রয়েছে- কমল

img_20170601_094308সোয়েব সাঈদ, রামু:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, সরকার দূর্গতদের পাশে রয়েছে। ঘূর্ণিঝড় মোরা’য় ক্ষতিগ্রস্ত মানুষের জানমাল রক্ষায় আন্তরিক প্রচেষ্টার পর এবার ক্ষতিগ্রস্তদেরও সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় পরবর্তী পরস্থিতি মোকাবেলায় সার্বক্ষনিক নজরদারি করে যাচ্ছেন। যার অংশ হিসেবে প্রবালদ্বীপ সেন্টমার্টিনসহ কবলিত সব এলাকাগুলোতে জরুরী ভিত্তিতে ত্রান তৎপরতা শুরু হয়েছে।

সাংসদ কমল আজ বুধবার (৩১মে) বিকাল চারটায় কক্সবাজারের কুতুবদিয়া পাড়া ও সমিতি পাড়া এলাকায় এবং সন্ধ্যা ৬টায় সদর উপজেলার বৃহত্তর ঈদগাও ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়াপাড়া এলাকায় ঘূর্ণিঝড় মোরা’য় ক্ষতিগ্রস্তদের সাথে মত বিনিময় ও ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।

কক্সবাজারের কুতুবদিয়াপাড়ায় ত্রান বিতরণকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া বৃহত্তর ঈদগাও গজালিয়াপাড়া এলাকায় ত্রাণ বিতরণকালে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু তালেব, ইউপি চেয়ারম্যান নুর সিদ্দিক, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, সাইফুল ইসলাম, দিদার ও রাজ্জাক, আওয়ামীলীগ নেতা হিমু, ছাত্রলীগ নেতা আবু হেনাসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে সাংসদ কমল বৃহত্তর ঈদগাও গজালিয়াপাড়া এলাকায় ঘূর্ণিঝড় মোরা’য় নিহত শাহানা আকতারের বাড়িতে গিয়ে যান। এসময় সাংসদ কমল নিহত শাহানা আকতারের মা সহ পরিবারের সদস্যদের শান্তনা জানান এবং পরিবারের সদস্যদের নগদ অর্থ সহায়তা দেন।

এদিকে এসব এলাকা পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত লোকজন সাংসদ কমলকে পেয়ে ঘূর্ণিঝড় মোরা’য় ভয়াবহতা তুলে ধরেন এবং ক্ষয়ক্ষতির বর্ণণা দেন। সাংসদ কমল তাদের ধৈর্য ধারন করে সরকারের পক্ষ থেকে সকল প্রকার সহায়তার আশ্বাস দেন।


শেয়ার করুন