সমুদ্রে গোসলে নেমে মারা গেলেন পর্যটক

11872666_498689103620539_2075731815_nবিশেষ প্রতিবেদক :
কক্সবাজার বেড়াতে এসে সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে। সমুদ্র থেকে উদ্ধার কর্মীরা ওই পর্যটককে মুর্মূষু অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে নেয়া হয়। ওখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত পর্যটক সুমন আহমদ (২৫) ঢাকার ৩৫, মধ্য পরীরবাগের বাসিন্দা। তবে তার বাবার নাম পাওয়া যায়নি। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সমুদ্র সৈকতের সীগাল পয়েন্ট ও সী-ইন পয়েন্টের মাঝামাঝি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
সমুদ্র সৈকতে কর্মরত রবি লাইফ গার্ডের পরিচালক সৈয়দ নূর জানান, বিকাল ৪টার দিকে বন্ধুদের সাথে সুমন আহমদও সমুদ্র সৈকতে গোসল করতে নামেন। এক সময় সমুদ্রের ঢেউয়ের তোড়ে পড়ে পানিতে ভেসে যান।
তিনি জানান, রবি লাইফ গার্ডের সদস্যরা তাকে মুর্মূর্ষু অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পরই তার মৃত্যু হয়।
সৈয়দ নূরের মতে, নিহত সুমন আহমদ বন্ধুদের সাথে ঢাকা থেকে কক্সবাজার এসেছেন। তবে কখন এসেছেন, কোথায় উঠেছেন তার বিবরণ তিনি জানাতে পারেননি।
এদিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজিব কান্তি নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি একদল পুলিশ সদস্য নিয়ে নিহত পর্যটকের সুরতহাল তৈরি করেছেন।


শেয়ার করুন