কক্সবাজার

সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে গত ১৮ ফেব্রুয়ারী হতে ১৯ ফেব্রুয়ারী ভোর ০৬.০০ টা পর্যন্ত সদ্য যোগদানকৃত পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোঃ খায়রুজ্জামান, এসআই খালেদ, এএসআই মোঃ তারেক, এএসআই তপন কুমার দাস, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই দেবাশীষ সরকার, এএসআই মোর্শেদ এএসআই নছিম উদ্দিন, এএসআই মহিউদ্দিন সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। কলিম উল্লাহ প্রঃ করিম (২৭), পিতা- মৃত আবদুল সালাম, মাতা- সামসুন নাহার, সাং- মুন্সিপাড়া, খরুলিয়া, থানা ও জেলা- কক্সবাজার, ২। শিহাবুল ইসলাম প্রঃ শিহাব হাসান, পিতা- মনজুরুল আলম, সাং- বার্মিজ মার্কেট, থানা ও জেলা- কক্সবাজার, ৩। নুরুল আজিম, পিতা- জাফর আলম, সাং- দক্ষিন কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ৪। পুতুইয়া, পিতা- ছৈয়দ আলম, সাং- পশ্চিম পৌফলদন্ডী, ঘোনার পাড়া, ৫। আব্দুর রহিম, পিতা- মৃত ছৈয়দ আহম্মদ, সাং- পূর্ব মিয়াজী পাড়া, জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজার৬। নুুরুল হক, পিতা- মৃত মোঃ এজাহার, সাং- পূর্ব মিয়াজী পাড়া, জালালাবাদ, থানা ও জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার করুন