সংলাপের পরিবেশ নষ্ট করছে বিএনপি -ওবায়দুল কাদের

unnamedইমাম খাইর, কক্সবাজার:
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি বলেছেন, চলন্ত গাড়িতে ঘুমন্ত যাত্রীর উপর পেট্টোল বোমা মেরে মানুষ খুন করে সংলাপের পরিবেশ নষ্ট করছে বিএনপি।
শুধু তাই নয়, তারা লাগাতার অবরোধের নামে সহিংসতা সৃষ্টি আর মুখে ইসলামের কথা বলে বিশ্ব ইজতেমায় ধর্মপ্রাণ লাখো মুসলমানকে আখেরী মোনাজাতে অংশ নিতে বাঁধা দিয়ে যাচ্ছে। এভাবে কখনো সরকার পতন করা যায়না।
মন্ত্রী ১৭ জানুয়ারী শনিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন রেজু ব্রীজ পরিদর্শন শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন।
এসময় পর্যটন নগরী কক্সবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব বেশী আন্তরিক উল্লেখ করে মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, কক্সবাজার-থেকে টেকনাফ পর্যন্ত সাগর পাড়ে নির্মাণাধিন ৮২ কিলোমিটার মেরিন ড্রাইভ পরিপূর্ণ হলে কক্সবাজার হবে বিশ্বের দরবারে অন্যরকম এক আকর্ষণীয় পর্যটন স্পট।
এর আগে তিনি নির্মানাধীন মেরিন ড্রাইভ সড়কের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। সেনা বাহিনীর প্রকৌশল বিভাগ মেরিন ড্রাইভ সড়কটি নির্মাণ করছে।
এসময় উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা প্রশাসক মোঃ রুহুল আমিন ও পুলিশ সুপার শ্যামল কুমার নাথসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন