শোকাহত মানুষের ঢল

শ্রমিক নেতা ছৈয়দ আলমের জানাযা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কক্সবাজার জেলার সাবেক সাধারণ সম্পাদক হাজী ছৈয়দ আলম (৭০) ১৮ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে দশটায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযা নামাজ ১৮ ডিসেম্বর বিকালে জালিয়াপালং ইউনিয়নের নিদানিয়া গ্রামে অনুষ্ঠিত হয়েছে।

জানাযায় জেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মুসল্লীর সমাগম ঘটে। জামাযার মাঠ ছিল কানায় কানায় পুর্ণ। জানাযা নামাজ শেষে মরহুমকে নিজবাড়িতে দাফন করা হয়।

তার ইন্তেকালে বিভিন্ন শ্রমিক সংগঠন এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করা হয়।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান।

 যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে মরহুমের ভুলত্রুটি ক্ষমা প্রার্থনা করেন এবং নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতের উঁচু মাকাম দান করার জন্য কায়মনোবাক্যে দোয়া করেন। একই সাথে মরহুমের স্বজনদের শোক কাটিয়ে ধৈর্য ধারন করার শক্তি দান করার জন্য দোয়া করেন।

মরহুমের জানাযায় অংশগ্রহণ করেন ফেডারেশনের কক্সবাজার জেলার উপদেষ্টা এডভোকেট ফরিদ উদ্দিন ফারুকী, ফেডারেশনের জেলা সভাপতি শামসুল আলম বাহাদুর, উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, জালিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান ছৈয়দ আলম, সাবেক চেয়ারম্যান নুরুল আমীন চৌধুরী, আনোয়ার হোসেন, মাওলানা আবুল ফজল,মরহুমের জ্যেষ্ঠ সন্তান মুহাম্মদ ইউসুফ।

উপস্থিত ছিলেন ককসবাজার জেলা শ্রমিক কল্যানের উপদেস্টা আলহাজ্ব সাইদুল আলম, ককসবাজার সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল আলম বাহাদুর, উখিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, শ্রমিক কল্যানের ককসবাজার শহরের প্রধান উপদেস্টা আবদুল্লাহ আল ফারুক, সেক্রেটারি রিয়াজ মুহাম্মদ শাকিল, শ্রমিক কল্যাণ ফেডারেশন জেলা সহ-সভাপতি আমিনুল ইসলাম হাসান, নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মহসিন, সাংগঠনিক সম্পাদক এম ইউ বাহাদুর, উখিয়ার উপজেলার সাধারণ সম্পাদক আমান উল্লাহসহ জেলা উপজেলা ও বিভিন্ন ট্রেডনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন