শহীদ তিতুমীর ইনস্টিটিউট’র অভিভাবক সমাবেশ

c93d5144-6066-476a-b72b-0e3beef4e12dবার্তা পরিবেশক :

কক্সবাজার শহরের আদর্শ শিশু শিক্ষা প্রতিষ্ঠান ‘শহীদ তিতুমীর ইনস্টিটিউট’ এর এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার পৌর মেয়র সরওয়ার কামাল বলেন, এই প্রতিষ্ঠানের কারণে অবহেলিত এলাকা আলোকিত হয়েছে। শিক্ষার্থীদের নৈতিক জীবন গঠনে ‘শহীদ তিতুমীর ইনস্টিটিউট’ এর শিক্ষা কার্যক্রম ব্যাপক ভূমিকা রাখছে বলেও তিনি মন্তব্য করেন।

তিনি সংলগ্ন মসজিদ ও সংযোগ সড়ক-সেতুর অসমাপ্ত কাজে সহায়তা দেয়ার আশ্বস দেন। আজ সকালে বিদ্যাল ক্যাম্পাসে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ, দোয়া মাহফিও সনদ বিতরণ সভায় সভাপতিত্ব করেন, ‘শহীদ তিতুমীর ইনস্টিটিউট’ এর প্রতিষ্ঠাতা পরিচালক মাস্টার শফিকুল হক।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে-মরহুম এড. ফিরোজ আহমদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্ব ও দৈনিক হিমছড়ির প্রধান সম্পাদক আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী, পৌর কাউন্সিলার সালামত উল্লাহ, সমাজ সেবক মমতাজুল ইসলাম, সাংবাদিক শামসুল হক শারেক ও আল আরফা ইসলামী ব্যাংকের কক্সবাজার শাখার ব্যবস্থাপক ফখরুল ইসলাম।
আলহাজ্ব আলী হাচ্ছান চৌধুরী বলেন, এদেশের একজন অকুতুভয় সৈনিক বীর মুক্তিযোদ্ধা শহীদ তিতুমীর। তাঁর বরকতপূর্ণ নামে প্রতিষ্ঠিত এই শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজারে আলো ছড়াচ্ছে। তিনি এই প্রতিষ্ঠানের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করে এর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

ছাত্র/ছাত্রীরা হামদ, নায়াত ও দেশাত্ববোধক গানে অনুষ্ঠানটি মূখরিত হয়ে উঠে। অনুষ্ঠান শেষে বিদায়ী ৫ম শ্রেণীর ছাত্র/ছাত্রীদের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


শেয়ার করুন