শহর জামায়াত-শিবিরের বিক্ষোভ মিছিল ও পিকেটিং

10389556_1569066460017370_4518479203232942330_n

বার্তা পরিবেশক:
২০ দলীয় জোট ঘোষিত ৭২ ঘন্টা হরতাল কর্মসূচীর ২য় দিন হরতাল সমর্থনে শহরের বিভিন্ন পয়েন্টে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে কক্সবাজার শহর জামায়াত ও শিবির।

২ জানুয়ারি সোমবার সকালে বাস টার্মিনাল, আলিরজাহান ও লালদিঘীর পূর্বপাড় এলাকায় পিকেটিং এবং বিকেলে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবির নেতা-কর্মীরা।

মিছিল পরবর্তি সমাবেশে নেতারা বলেন, জনগণের ক্ষোভ এখন গণবিস্ফোরণে রুপ নিতে শুরু করেছে। রাজপথে জনতার উত্তাল তরঙ্গে জালিম সরকার এখন রীতিমত বেসামাল। তারা হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য চালিয়ে এখন অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করার ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের সে ষড়যন্ত্র কখনোই সফল ও সার্থক হবে না বরং জনগণ যেকোন মূল্যে তাদের সকল ষড়যন্ত্র রুখে দেবে। বক্তাগণ সরকারকে দলন-পীড়নের পথ পরিহার করে অবিলম্বে পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন দেওয়ার আহবান জানান। অন্যথায় সরকারকে এজন্য চরম মূল্য দিতে হবে।
চকরিয়াঃ ৭২ ঘন্টা হরতালের ২য় দিন, চকরিয়া পৌরসভায় জেলা সেক্রেটারী আজিজুর রহমানের নেতৃত্বে হলতালের সর্মথনে বিক্ষোভ মিছিল করে চকরিয়া পৌরসভা শিবির। বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন, ছাত্র শিবির চকরিয়া পৌর সভাপতি সাহেদ উদ্দিন রাজু, চকরিয়া উত্তর সভাপতি আসাবউদ্দিন।

এছাড়া শিবির নেতা মোর্শেদ উদ্দিনের নেতৃত্বে পেকুয়ায় তিনটি স্পটে পিকেটিং করা হয়, এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিবির সেক্রেটারী ইমতিয়াজ উদ্দিন, নুরুল আবচার, আজহারুল ইসলাম।

ডুলহাজারা মালুম ঘাটেও হরতাল সমর্থনে পিকেটিং হয়। এখানে চকরিয়া দক্ষিন সভাপতি হুবাইবুর ইসলাম ও শিবির নেতা জাহেদুল ইসলাম নেতৃত্বে দেন।

উখিয়াঃ হরতাল সমর্থনে কোটবাজারে পিকেটিং করে ছাত্র শিবির। উখিয়া থানা সেক্রেটারী আবদুল্লা আল জুবায়ের এর নেতৃত্বে পিকেটিং চলাকালে আরো উপস্থিত ছিলেন শিবির নেতা হাফেজ ইয়াকুব, হাফেজ জয়নাল, মোস্তাক আহাম্মদ, হাফেজ মিয়া প্রমূখ।


শেয়ার করুন