শহরে প্রেমিকের হাত ধরে ১ সন্তানের জননী উধাও

Jonakiনিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজার শহরের লাইটহাউস পাড়া থেকে পরকিয়ায় আসক্ত ১ সন্তানের জননী এক গৃহবধূ প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে। সামিরা জান্নাত জোনাকি নামে ওই গৃহবধূ ওই এলাকার মোঃ কাদেরুল ইসলাম আজাদের স্ত্রী। পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালংকার ও নগদ টাকাসহ অনেক মালামার লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়েরা হয়েছে।

অভিযোগ মতে, কাদেরুল ইসলাম আজাদের সাথে রামু উপজেলার উপজেলা ফঁতেখারকুল এলাকার মৃত হাফেজ আহমদের মেয়ে সামিরা জান্নাত জোনাকির ইসলামি শরীয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে কক্সবাজার শহরে বসবাস করে আসছিল। এরই মধ্যে তাদের ঘরে এক পুত্র সন্তানের জন্ম হয়েছে। কিন্তু এক পর্যায়ে মা মোহসনা আকতারের প্ররোচনায় জোনাকি ঈদগাঁও গোমাতলী পাড়ার রিশাতের পরকিয়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে গভীর মেলামেশায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী তাকে অনেক বারণ ও শাসন করেন। কিন্তু কোনভাবেই স্ত্রী জোনাকিকে পরকিয়া প্রেম থেকে ফিরিয়ে আনতে পারেননি। এর ধারাবাহিকতায় গত ১৭ অক্টোবর প্রেমিক রিশাতের সাথে পালিয়ে যায় জোনাকি। মান সম্মানে কথা চিন্তা করে এলাকার মানুষের সুপারিশে স্ত্রীকে ঘরে ফিরিয়ে নেন স্বামী কাদেরুল ইসলাম আজাদ। জোনাকিও আর এরকম হবে না বলে স্বামীকে কথা দেন। কিন্তু ৪ দিন না যেতেই ২১ অক্টোবর ফের পরকিয়া প্রেমিক রিশাদের হাত ধরে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় জোনাকি ৩ ভরি স্বর্ণালংকার, ৩০ হাজার টাকা ও কাপড়চোপড়সহ বিভিন্ন দামী মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে জোনাকিকে প্রধান করে পরকিয়া প্রেমিক রিশাত ও জোনাকির মা মোহসনা আক্তারকে আসামী কক্সবাজার সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী কাদেরুল ইসলাম আজাদ।


শেয়ার করুন