শহরে দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Cox-ADC Picসংবাদ বিজ্ঞপ্তি: কক্সবাজার শহরের গরীব, অসহায় ও দুস্থ মানুষের হাতে ঈদ সামগ্রী তুলে দিয়েছে কক্সবাজার  শহরের ঐতিহ্যবাহী সামাজিক ও স্বোচ্ছাসেবী সংগঠন ‘অসামজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি।’ ২৭ জুন সোমবার বাদে আসর শহরের ফায়ার সার্ভিস জামে মসজিদ সড়কে সমবেত দুস্থ নারী-পুরুষের মাঝে ‘ঈদ সামগ্রী‘ বিতরণকালে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আনোয়ারুল নাসের।
এ সময় শহরের পরিচিত দুস্থ ‘শুক্কুর ফকির’ একখানা লুঙ্গি সাথে ঈদের সেমাই-গুড় ইত্যাদি পেয়ে মহা খুশি। শুধু শুক্কুর ফকির কেন, তার মতো আরো অন্তত শতাধিক গরীব, অসহায় ও দুস্থ নারী-পুরুষ ‘ঈদ সামগ্রী’ হাতে নিয়ে দাতাদের প্রতি কৃতজ্ঞতা জানায়।
সংগঠনের সভাপতি আলহাজ্ব ডা. মোহাম্মদ আমিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সাবেক পৌর কমিশনার আবু জাফর ছিদ্দিকী, মনসুর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ইদ্রিস কামাল বাবুল, ফায়ার সার্ভিস জামে মসজিদের খতিব মাওলানা অহিদুল আলম, অলি আহমদ জিয়া প্রমুখ।
উল্লেখ্য, ‘অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি’ প্রতিষ্ঠা লগ্ন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকান্ড পরিচালনা করে আসছে। প্রতি বছর ঈদ মৌসুমে সংগঠনটি ঈদ সামগ্রী বিতরণ করে থাকে।


শেয়ার করুন