শহরে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

SAM_4512_1সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদের রিভিউ আবেদন খারিজ ও মৃত্যুদন্ড বহাল রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার শহর জামায়াত।

১৮ নভেম্বর শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়ে।
সমাবেশে বক্তাগণ বলেন, সরকার দেশকে মেধা ও নেতৃত্ব শুণ্য করার গভীর ষড়যন্ত্রে অংশ হিসাবেই আলী আহসান মুজাহিদসহ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দদের হত্যার ষড়যন্ত্র করছে। জামায়াতের শীর্ষ নেতাদের জনপ্রিয়তায় ভীত হয়ে কথিত বিচারের নামে তাদেরকে জুডিশিয়াল কিলিংয়ের ষড়যন্ত্র করছে। কিন্তু হত্যাযজ্ঞ চালিয়ে আওয়ামীলীগ সরকার তাদের অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করতে পারবে না বরং মজলুম জনতার রুদ্ররোষে জালিম সরকারের তখতে তাউস তাসের ঘরের মত উড়ে যাবে। ইসলাম ও দেশের প্রয়োজনে সাহসী ভূমিকা রাখাটাই ছিল আলি আহসান মুজাহিদের অপরাধ। সরকার জুলুম-নির্যাতন ও নিপীড়নের মাধ্যমে জামায়াতকে নির্মূল ও দুর্বল করার অপচেষ্ট চালিয়েছিল। কিন্তু এতে তারা সফল হয়নি। ইসলামী আন্দোলনের উপর জুলুম-নির্যাতন নতুন কিছু নয়।
জামায়াত-শিবির নেতা-কর্মীরা আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না। দেশ ও ইসলামের প্রয়োজনে ফাঁসির মঞ্চেও যেতে প্রস্তুত। যুগে যুগে যারাই ইসলাম নির্মূলের চেষ্টা চালিয়েছিল, ইতিহাসের পাতা থেকে কালের গর্ভে তারাই নিশ্চিহ্ন হয়ে গেছে। অতীতে জুলুম-নির্যাতন চালিয়ে কোনো স্বৈরাচারী ও ফ্যাসিবাদী শক্তির শেষ রক্ষা হয়নি, আর আওয়ামী লীগেরও হবে না। নেতৃবৃন্দ জুলুম-নির্যাতন ও অপ-রাজনীতির পথ পরিহার করে অবিলম্বে আলী আহসান মুজাহিদসহ জামায়াতের শীর্ষ নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

চকরিয়া: চকরিয়া পৌরসভা জামায়াতের উদ্দ্যোগে সেক্রেটারি জেনারেল আলি আহসান মুজাহিদের রিভিউ আবেদন খারিজ ও মৃত্যুদন্ড বহাল রাখার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে উপস্থিত ছিলেন পৌর সেক্রেটারী আরিফুল কবির, জামায়াত নেতা হামিদুর হক, হুবাইব আজম, ছাত্রনেতা কফিল উদ্দিন, মুহাম্মদ পারভেস প্রমূখ।


শেয়ার করুন