শহরে ছিনতাইয়ের শিকার ক্রিকেটার মুমিনুলের বোনজামাই

chintaiনিজস্ব প্রতিবেদক: 
কক্সবাজার শহরের সিটি কলেজের সামনে গতকাল বৃহস্পতিবার রাতে উড়ন্ত ছিনতাইকারীদের কবলে পড়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের আইডল অলরাউন্ডার মুমিনুল হক সৌরভের আপন ছোট বোনের জামাই ও চট্টগ্রাম কেরানীহাট প্রিমিয়ার ব্যাংকের সিনিয়র কর্মকর্তা ওবাইদুল আল রিসাতকে। তিনি টমটম নিয়ে কক্সবাজার বাসটার্মিনাল থেকে শহরের বিজিবি ক্যাম্প এলাকা ও সিটি কলেজের সামনে গেলে উৎপেতে থাকা গ্রুপভিক্তিক ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জীম্মি করে তাকে মারধর করে নগদ টাকা, ২ টি দামী মোবাইল ও ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যাই।
খবর পেয়ে প্রত্যক্ষদর্শীরা আহতবস্থায় রিসাতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে খবর পেয়ে কক্সবাজার সদর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।
অভিযোগে জানা গেছে, ওবাইদুল আল রিসাত প্রিমিয়ার ব্যাংক কেরানীহাট শাখায় চাকরি করেন। তিনি প্রতি সপ্তাহে কক্সবাজার বাড়িতে আসেন। বৃহস্পতিবার তিনি বাসযোগে কেরানীহাট থেকে কক্সবাজার বাসটার্মিনাল নামেন এবং একটি রিজার্ভ টমটম নিয়ে বাড়ি যাচ্ছিলেন। টমটমটি সিটি কলেজের সামনে পৌছালে রাস্তার মোড়ে হঠাৎ একটি টমটম করে আসা ৪/৫ জন যুবক তার কাছে থাকা একটি ব্যাগ কেড়ে নিয়ে যায়। ব্যাগের মধ্যে নগদ ২৩ হাজার টাকা, দু’টি মোবাইল ফোন সেট এবং প্রয়োজনীয় কিছু কাগজ পত্র ছিল।
ঘটনার খবর পেয়ে ক্রিকেটার মুমিনুল হক সৌরভ দ্রুত কক্সবাজার সদর মডেল থানায় ছুটে যান।
খোঁজ নিয়ে জানা গেছে, দক্ষিন রুমালিয়ারছড়া, সাহিত্যিকা পল্লী, সমিতিবাজার এলাকা ও বিজিবি ক্যাম্প এলাকার ইসমাইল, নূর জোহার, রুবেল, সালমান, পিটিআই স্কুল এলাকার নুর মোহাম্মদ, আবুল কালাম, জাহাঙ্গির আজাদ ও রানা ঘটনায় জড়িত বলে অভিযোগ উঠেছে। পুলিশ তাদের মধ্যে কোন একজনকে আটক করলে সব তথ্য বের হয়ে আসবে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তাদের মধ্যে চিহ্নিত ছিনতাইকারী ইসমাইল গডফাদার বলে জানা গেছে।
কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার আবদুর রহিম জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং মুহর্তের মধ্যে পুৃলিশের ২টি টিম অভিযানে নেমেছে। আশা করি ছিনতাইকারীদের গ্রেফতার ও মালামালগুলো উদ্ধার করতে সক্ষম হব।


শেয়ার করুন