শহরে আহত স্ত্রীকে দেখতে এসে নিহত হলেন স্বামী আক্কাছ

downloadনিজস্ব প্রতিনিধি :

কক্সবাজার শহরে আহত স্ত্রীকে দেখতে এসে সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন আক্কাছ নামে একব্যক্তি। শুক্রবার সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আক্কাছ মহেশখালির কালারমারছড়া এলাকার আবুল কালামের ছেলে ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ২৩ সেপ্টেম্বর ভোরে সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হয় কক্সবাজার শহরের কলাতলীর বাসিন্দা হাসিনা বেগম। গুলিবিদ্ধ হাসিনা হাসপাতালে এক সপ্তাহ চিকিৎসা নিয়ে ৩০ সেপ্টেম্বর ফিরে আসে কলাতলীর টিএন্ডটি টাওয়ার সংলগ্ন ভাড়া বাসায়। চিকিৎসা নিয়ে স্ত্রী বাড়ি ফিরেছে খবর পেয়ে টেকনাফের কর্মস্থল থেকে ওইদিন সন্ধ্যায় বাড়ি ফিরে স্বামী আক্কাছ।

ওই দিন রাতে ১০ টার দিকে বাড়ি থেকে বের হলে সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায় উত্তরণ পাহাড়ে। সেখানে তাকে মারধর করে ও ছুরিকাঘাত করে মহাসড়কের পাশে ফেলে রাখে । ওখান থেকে র‌্যাবের একটি দল আহত আক্কাছকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে ।

র‌্যাব-৭ এর কক্সবাজার ক্যাম্পের কোম্পানি ইনচার্জ লে. কমান্ডার এস এম সাউদ হোসেন জানান, বুধবার দিনগত রাত ৩ টার দিকে মহাসড়কের পাশ থেকে একজন আহত ব্যক্তিকে উদ্ধার কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয় উখিয়ার কুতুপালংয়ের এমএসফ হাসপাতালে। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ৪ টার দিকে তিনি মারা যান।


শেয়ার করুন