শহরসহ জেলার বিভিন্ন স্থানে জামায়াতের বিক্ষোভ মিছিল

a4ce101a-3ffb-42e0-9230-dfacd4c85bc1প্রেস বিজ্ঞপ্তি
আমীরে জামায়াত ও বিশ্ব ইসলামী আন্দোলনের পুরোধা মাওলানা মতিউর রহমান নিজামীকে ষড়যন্ত্রমূলক রাষ্ট্রীয় হত্যার প্রতিবাদে ডাকা হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে কক্সবাজার শহর জামায়াত। ১২ মে বৃহস্পতিবার শহরের ফায়ারসার্ভিস, বাজারঘাটা, রুমালিয়ারছরা, বাসটার্মিনালসহ শহরের বিভিন্ন পয়েন্টে এসব বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জামায়াত-শিবির নেতা-কর্মীরা।

এসব সমাবেশে বক্তাগণ বলেন, জামায়াত একটি সুদৃঢ় সত্যপন্থী ও দেশপ্রেমিক দলের নাম। জামায়াত কর্মীরা মহান আল্লাহ ব্যতীত কখনো কারো কাছে মাথা নত করেনি। ভবিষ্যতেও করবে না ইনশাআল্লাহ। বিচারিক হত্যাকান্ড, গুম, মামলা ও গ্রেফতার চালিয়ে এই কাফেলার কাজ বন্ধ করতে পারবে না। মাওলানা নিজামীর প্রতি ফোঁটা রক্ত এ দেশের মাটিকে ইসলামী আন্দোলনের জন্য ঊর্বর করবে। সরকারের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জামায়াত-শিবির নেতা-কর্মীরা রাজপথে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন বক্তারা।

চকরিয়াঃ জামায়াত ঘোষিত হরতাল চলাকালে ছাত্র নেতা আজহারুল ইসলামের নেতৃত্বে সকালে চকরিয়া পৌরসভায় পিকেটিং ও বিক্ষোভ করে চকরিয়া পৌর-জামায়াত। অপরদিকে চকরিয়ার হারবাংএ হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল করে হারবাং ইউনিয়ন জামায়াত। এসময় উপস্থিত ছিলেন জামায়াত নেতা মাওলানা সিরাজুল ইসলাম। বরইতলীতে উপজেলা জামায়াত সেক্রেটারী মাওলানা রশিদুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ অনুষ্টিত হয়। পহরচাঁদায় মোহাম্মদ শাকীর নেতৃত্বে পিকেটিং ও বিক্ষোভ করা হয়।

রামুঃ রামু উপজেলায় হরতাল সমর্থনে বিক্ষোভ করে জামায়াত-শিবির নেতা-কর্মীরা। এতে নেতৃত্ব শহিদুল্লাহ, মুহাম্মদ সেলিম ও রফিকুল ইসলাম প্রমূখ।

পেকুয়াঃ পেকুয়া সদরে অনুষ্ঠিত পিকেটিং ও বিক্ষোভে নেতৃত্বে জামায়াত নেতা নুরুর আবচার। এছাড়া ঈদগাঁও, উখিয়াসহ জেলাব্যাপী হরতাল সমর্থতে বিক্ষোভ ও পিকেটিং করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা।


শেয়ার করুন