চেয়ারম্যান পদে ২২, সংরক্ষিত ২৮, সাধারন সদস্য পদে ৯২

লামা ইউপি নির্বাচনে ১৪২ জনের মনোনয়নপত্র সংগ্রহ

downloadএম.বশিরুল আলম, লামাঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে নির্ধারিত সময়ের প্রথম দুই দিনে বান্দরবানের লামা উপজেলার সাত ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ২২জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৮জন ও সাধারন সদস্য পদে ১৪২জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গত তিনদিনে উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে নিজ নিজ রিটার্নিং অফিসারের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
গজালিয়া ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা বাথোয়াইচিং মার্মা, ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, বিএনপি নেতা আবুল কালাম এবং সংর
লামা সদর ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মিন্টু কুমার সেন, সাবেক চেয়ারম্যান ও আওয়াগীলীগ নেতা আক্তার কামাল এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬জন ও সাধারন সদস্য পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ক্ষিত মহিলা সদস্য পদে ৪ জন ও সাধারন সদস্য পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ফাঁসিয়াখালী ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদার, আওয়ামীলীগ নেতা খায়রুল বশর এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫জন ও সাধারন সদস্য পদে ২৮জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
সরই ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী ফরিদুল আলম, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী ও তার ছেলে এম. আলমগীর সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল আলম ও মৌজা হেডম্যান দূর্যধন ত্রিপুরা এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫জন ও সাধারন সদস্য পদে ২১জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
আজিজনগর ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা নুরুচ্ছফা, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, মো. সামছুল এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন ও সাধারন সদস্য পদে ২৯জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
রুপসীপাড়া ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ছাচিংপ্রু মার্মা, বিএনপি মনোনীত প্রার্থী মো. রফিকুল ইসলাম, জাতীয় পার্টির মনোনীত হাবিবুর রহমান ও আওয়ামী লীগ নেতা বিশ্বজিত বড়–য়া, সাবেক চেয়ারম্যান ও মৌজা হেডম্যান চাহ্লাখইন মার্মা এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন ও সাধারন সদস্য পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।
ফাইতং ইউনিয়ন : এ ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী সামছুল আলম, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন এবং ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন , সাধারন সদস্য পদে ১৪জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।


শেয়ার করুন