রিয়াজের সঙ্গে মাহি

mahibg_700705038সিটিএন ডেস্ক :

প্রথমবার জুটি বাঁধছেন রিয়াজ ও মাহিয়া মাহি। হুমায়ূন আহমেদের হৃদয়ছোঁয়া প্রেমের উপন্যাস ‘কৃষ্ণপক্ষ’ নিয়ে নির্মাণাধীন চলচ্চিত্রে অভিনয় করবেন তারা। এটি পরিচালনা করছেন মেহের আফরোজ শাওন। তিনিই রিয়াজ ও মাহির অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্সে ছবিটি নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। এতে আরও অভিনয় করবেন তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, ফারুক আহমেদ। সংগীত পরিচালনার দায়িত্বে থাকছেন এস আই টুটুল ও ইমন সাহা।

শাওন গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে লিখেছেন, ‘কাল (মঙ্গলবার) দুপুর ৩টা থেকে আজ (বুধবার) দুপুর ১টা- এই ২২ ঘণ্টার মধ্যে অনেক কিছু ঘটে গেলো। ৩০ মিনিটের আলোচনায় সিদ্ধান্ত নিলাম ছবি বানাবো। ছবির নাম ‘কৃষ্ণপক্ষ’। মুক্তির তারিখ ১৩ নভেম্বর। হাতে আছে এক মাস (মাত্র)। এই অল্প সময়ে এমন বড় একটি কাজের সিদ্ধান্ত নেওয়ার কারণ একটাই- হুমায়ূন আহমেদের জন্মবার্ষিকীতে আমাদের শ্রদ্ধার্ঘ্য নিবেদন।’

শাওন আরও বলেছেন, ‘ছবি বানানোর স্বপ্ন বুকের মধ্যে নিয়ে বেড়াচ্ছি অনেকদিন ধরে। সেই স্বপ্নপূরণের তারিখটা হুমায়ূনের জন্মদিনে হতে যাচ্ছে। এর চেয়ে আনন্দের আর কিবা হতে পারে।’

দীর্ঘদিন বিরতির পর সম্প্রতি ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে ফিরে আসেন রিয়াজ। এবার তিনি হাতে নিলেন ‘কৃষ্ণপক্ষ’। অন্যদিকে মাহির হাতে এখন আরও আছে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি।


শেয়ার করুন