প্রাক্তন ছাত্রছাত্রীদের নাম রেজিষ্ট্রেশন চলছে

রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব ১৮ ও ১৯ ডিসেম্বর

ramu-high-schoolপ্রেস বিজ্ঞপ্তি :

দক্ষিন চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব ১৮ ও ১৯ ডিসেম্বর উদযাপন করা হবে। ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার  রাত সাড়ে ৯টায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। শতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন, শতবর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব ও কক্সবাজার-৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।
সভায় জানানো হয়, গৌরবের ১০০ বছর পূর্তি উৎসব উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘শতবর্ষ উদযাপন পরিষদ’ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। শতবর্ষ উদযাপন উৎসবে অংশগ্রহণ ইচ্ছুক রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নাম রেজিষ্ট্রেশন পুণরায় শুরু করা হয়েছে। ৩০ অক্টোবর শুক্রবার পর্যন্ত প্রতিদিন সন্ধ্যায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ‘শতবর্ষ উদযাপন পরিষদ’ কার্যালয়ে নাম রেজিষ্ট্রেশন চলবে। শতবর্ষ উৎসব সফল করতে প্রাক্তন শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানান, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।
শতবর্ষ উদযাপন পরিষদ সমন্বয়ক কমিটির সদস্য রমজান আলী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, রামু বৌদ্ধ ঐক্য ও কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক তরুন বড়ুয়া, রামু চৌমুহনী বনিক সমবায় সমিতির সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী, নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম ডিগ্রী কলেজের অধ্যাপক নীলোৎপল বড়ুয়া, শতবর্ষ উদযাপন পরিষদ সমন্বয়ক কমিটির সদস্য সুরজিত বড়–য়া ক্যালসন, শাহ আলম কাজল, স্মরনিকা প্রকাশনা পরিষদ সদস্য সাংবাদিক দর্পণ বড়ুয়া ও খালেদ শহীদ প্রমুখ।
সভায় শতবর্ষ উদযাপন পরিষদ সমন্বয়ক কমিটির নেতৃবৃন্দরা জানান, ইতিমধ্যে গৌরবের ১০০ বছর পূর্তি উৎসব উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নাম রেজিট্রেশন ও প্রচার-প্রচারণা সহ বিভিন্ন সময়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ষার বিরূপ পরিস্থিতির জন্য শতর্বষ উদযাপন পরিষদের কার্যক্রম সাময়িক বন্ধ ছিল। মঙ্গলবার থেকে আবারো শতবর্ষ উদযাপন পরিষদের কার্যক্রম শুরু করা হয়েছে। প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নাম রেজিষ্ট্রেশন কার্যক্রমও পুনরায় শুরু করা হয়েছে। দু’দিন ব্যাপী শতবর্ষ উৎসব সফল করতে প্রাক্তন শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানান রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় শতবর্ষ উদযাপন পরিষদ নেতৃবৃন্দ। সভায় শতবর্ষ স্মারকগ্রন্থের জন্য লেখা পাঠাতে অনুরোধ জানানো হয়। শতবর্ষ স্মরক গ্রন্থের জন্য সরাসরি দর্পণ বড়ুয়া- ০১৭৪০-৮০৬২০৪, খালেদ শহীদ- ০১৮১৬-৮১০০৫৪ এর সাথে যোগাযোগ করতে হবে। লেখা পাঠাতে হবে- সম্পাদক, শতবর্ষ উদযাপন স্মারক, রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়।রামু,কক্সবাজার। ইমেইল:[email protected]/[email protected]


শেয়ার করুন