রামু উপজেলা ছাত্রদলের পরিচিতি সভা

unnamed (2)বার্তা পরিবেশক :

জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার জেলা শাখার সভাপতি রাশেদুল হক রাসেল বলেছেন, ‘ছাত্রদল আগেও সাংগঠনিক ভাবে সুসংগঠিত ছিল, এখনও সুসংগঠিত আছে। তারই ধারাবাহিকতায় রামু উপজেলা ছাত্রদলকেও সাংগঠনিক ভাবে মজবুত করে তোলা হচ্ছে।’
তিনি বলেন, ‘আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া যখন সরকার বিরোধী আন্দোলনের ডাক দেবেন তখন এই ছাত্রদলকেই আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।’
‘মেধাবী শিক্ষার্থীরাই ছাত্রদল করবে’ এমন মন্তব্য করে রাসেল বলেন, ‘শুধু জেলা, উপজেলা কমিটি নয়, ইউনিয়ন, ওয়ার্ড, কলেজ, বিশ্ববিদ্যালয় ও স্কুল পর্যায়ে মেধাবী ছাত্রদের খুঁজে বের করে ছাত্রদলের পতাকাতলে নিয়ে আসতে হবে।’
তিনি কক্সবাজার সদর-রামু আসনের নির্বাচনী মাঠে এই আসনের কান্ডারি লুৎফুর রহমান কাজলের হাতকে শক্তিশালি করতে রামু উপজেলা ছাত্রদলের নেতা-কর্মীদের প্রতি অনুরোধ করেছেন।
তিনি সোমবার বিকালে ছাত্রদলের রামু উপজেলা শাখা পূর্ণাঙ্গ কমিটির নেতা-কর্মীদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভায় এসব কথা বলেছেন।
তিনি মন্তব্য করেন, ছাত্রদলের কক্সবাজার জেলার রাজনৈতিক কর্মকান্ডে অনেকেই ঈর্ষান্বিত হয়ে পড়েছেন। তারা ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত হওয়ারও বাসনা পোষণ করছেন।
কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে এই পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন রামু উপজেলা ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি জহির আলম। নবনির্বাচিত সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত এই সভায় প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক মনির উদ্দিন।
এছাড়াও অতিথি হয়ে উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন রবিন, শহর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশরাফ ইমরান, শহর ছাত্রদলের সদস্য রিজভী খান, সাতমান সৌমিক ফয়সাল, মাসুদ সেজান।
পরিচিতি সভায় বক্তব্য রাখেন রামু উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আহমদ সৈয়দ ফরমান, সহ-সভাপতি এইচএম মাসুদ, দিদারুল আলম ও এরশাদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আনসারুল হক, যুগ্ম সম্পাদক শাহজাহান লুতু, সহ-সাধারণ সম্পাদক রেদোয়ান হোসেন ও রিফাত শাহরিয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হাসান, প্রচার সম্পাদক কাউসার আলম ইমু, দপ্তর সম্পাদক শহিদ উল্লাহ শহিদসহ অসংখ্য নেতা-কর্মী এই সভায় উপস্থিত ছিলেন।
জেলা সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মনির উদ্দিন জানিয়েছেন, জেলা কমিটি গত ২৩ সেপ্টেম্বর রামু উপজেলা ছাত্রদলের ৮১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে।


শেয়ার করুন