রামুর শিল্পপতি মুজিবুল হকের প্রথম মৃত্যু বার্ষিকী আজ

0bb41971-1652-4598-a173-2f4e369b8459সোয়েব সাঈদ, রামু:
আজ ৪ মে (বুধবার) রামুর বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মুজিবুল হকের প্রথম মৃত্যু বার্ষিকী। তিনি রামু রামু আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য এবং চট্টগ্রাম এশিয়ান ও ডাফ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান গ্যালেন্ট ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।
মুজিবুল হক রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসেরচর গ্রামের বাসিন্দা বিশিষ্ট দানবীর, আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়সহ অনেক শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব ফজল কবির কোম্পানীর দ্বিতীয় ছেলে এবং রামুর সদর ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হকের ছোট ভাই।
আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমান উল্লাহ জানিয়েছেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মুজিবুল হক স্মরণে আজ বুধবার (৪ মে) বিদ্যালয়ে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়ছে। তিনি আরো জানান, শিক্ষা ও জনকল্যাণমূলক কর্মকান্ডে মুজিবুল হক ছিলেন নিবেদিতপ্রাণ ব্যক্তি। ব্যবসায়িক কারনে চট্টগ্রাম অবস্থান করলেও তিনি এলাকার গরীব-অসহায় মানুষের সেবা করার জন্য ছুটে আসতেন।
উল্লেখ্য ২০১৫ সালের ৪ মে মুজিবুল হক হৃদরোগে আক্রান্ত হয়ে ৪৬ বছর বয়সে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে রেখে যান।


শেয়ার করুন