রামুতে নির্বাহী অফিসারের বিদায় ও বরণ অনুষ্ঠান

unnamedখালেদ হোসেন টাপু,রামু :

কক্সবাজারের রামু উপজেলা পরিষদের উদ্যোগে ইউ এন ও  মোঃ মাসুদ হোসেনকে বিদায়ী সংবর্ধনা ও নবাগত ইউএনও বেগম সেলিনা কাজীকে বর করা হয়েছে। বৃহস্পতিবার ১ অক্টোবর উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম ফুল ও ক্রেষ্ট দিয়ে রামুবাসীর পক্ষ থেকে বিদায়ী ইউ এন ও  মোঃ মাসুদ হোসেনকে সংবর্ধিত করেন ও নবাগত ইউএনও বেগম সেলিনা কাজীকে বরন করে নেন।সভাপতির ভাষনে তিনি বলেন, ইতিহাস প্রসিদ্ধ স্থান  রামুকে মডেল  উপজেলায় পরিণত করতে সকলের  সম্মিলিত সহযোগীতা প্রয়োজন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন  ইউ এ ও মোঃ মাসুদ হোসেন যেভাবে বিনয়ী স্বভাবের মাধ্যমে রামুবাসীর হৃদয়ে ঠাই করে নিয়েছেন, সেভাবে নবাগত ইউ এন ও বেগম সেলিনা কাজীও তাঁর কর্মদক্ষতার মাধ্যমে দেশ ও জাতির  কল্যানে নিবেদিত হয়ে রামুর সামগ্রিক উন্নয়নে কাজ করে যাবেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন  ভাইস চেয়ারম্যান আলী হোসেন, নারী ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, উপজেলা সহকারী কমিশনার ভুমি মোহাম্মদ মাহবুব উল করিম, জেলা আওয়ামীলীগ নেতা আবুল হোসেন কোম্পানী, ইউপি চেয়ারম্যান যথাক্রমে তৈয়ব উল্লাহ চৌধুরী, নুরুল আমিন কোম্পানী, আব্দুল মাবুদ, সিরাজুল ইসলাম ভূট্টো, সাইফুল আলম, এম এম নুরুচ্ছাফা, আব্দুল করিম, মুফিদুল আলম, নুরুল হক, কেন্দ্রীয় সীমা বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক তরুন বড়ুয়া, রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, রাজারকুল রেঞ্জ কর্মকর্তা আমীর হামজা, রামু থানার সেকেন্ড অফিসার মোর্শেদ আলম, রামু উচ্চ বালিকা বিদ্যলয়ের প্রধান শিক্ষক ছৈয়দ করিম, প্রথমিক শিক্ষক সমিতির সভাপতি ছৈয়দ নজরুল ইসলাম, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের  পক্ষ থেকে মিজানুর রহমান, ইসলামী ফাউন্ডেশনের প্রতিনিধি সাইফুদ্দিন খালেদ  প্রমুখ। অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন মাওলানা রফিক ও মাওলানা আব্দুর রাজ্জাক।

বিদায়ী ও বরণ অনুষ্ঠানে অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, রামু প্রেস ক্লাব ও কনকার  উপদেষ্টা দর্পণ বড়ুয়া, সাবেক সভাপতি খালেদ শহীদ, বর্তমান সভাপতি নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক খালেদ হোসেন টাপু, অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, আফসানা জেসমিন পপি মেম্বার, রাবেয়া বশরী মেম্বার, রাজারকুলের ফরেস্টার মাসুম কবির, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারি সুপানন্দ বড়ুয়া,  কক্স হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সভাপতি সুরেশ বড়ুয়া বাঙ্গালীসহ উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি, গর্জনিয়া আজিজ উলুম মাদ্রাসা, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি, উপজেলা পরিষদ কর্মচারী সমিতি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন কাজল, জেলা যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পু, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ,  যুবলীগ নেতা ওসমান গনি, আনু মিয়া।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম নুরুল হাকিম, ত্রিপিটক পাঠ করেন সুবীর বড়ুয়া বুলু, গীতা পাঠ করেন সজল ব্রাহ্মন চৌধুরী। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন।  অনুষ্ঠানে রামুর বিভিন্ন রাজনৈতিক, প্রশাসনিক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া সংগঠনের প্রতিনিধিগন  উপস্থিত ছিলেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত বিশিষ্ট শিল্পী বশিরুল ইসলাম, মানসী বড়ুয়া, মিনা মল্লিক, মিসেস আন্না, সোনিয়া বড়ুয়া মেম্বার,  মো মিজান, কাশেম ও  চিকু বড়ুয়া।


শেয়ার করুন