রামপুরায় ভাই বোনকে শ্বাসরোধে হত্যা!

chinies__104042সিটিএন ডেস্ক

রাজধানীর রামপুরায় চাইনিজ রেস্টুরেন্টের খাবার খেয়ে ঘুমের ঘোরে মারা যাওয়া বোন ইসরাত জাহান অরনী (১৪) ও ভাই আলভী আমান (৬)কে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ সাহা আজ সকালে লাশের ময়নাতদন্তের প্রতিবেদন তৈরি করেন।পরে তিনি সাংবাদিকদের বলেন, নিহত দুই জনের গলা ও মুখে আঘাতের চিহৃ পাওয়া গেছে।তাদের গলা ও মুখে আঘাতের যে চিহৃ পাওয়া গেছে তা মৃত্যুর জন্য যথেষ্ট কি না-সাংবাদিকদের এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি হ্যা সূচক জবাব দেন।তাহেল কে মারলো এই দুই অবুঝ শিশুকে? এ ব্যাপারে পরিবারের সদস্যদের কাছে জানতে চাওয়া হলে তারা বলেন, তাদের কোনো শত্রু নেই।

আজ সকালে ময়নাতদন্তের প্রতিবেদন তৈরি পর ফরেনসিক বিভাগরে চিকিৎসক প্রদীপ সাহা সাংবাদিকদের মুখোমুখি হন। তিনি বলেন, তাদের দুজনেরই গলায় ও মুখমণ্ডলে আঘাতের যে চিহৃ পাওয়া গেছে তাতে তাদের মৃত্যু হতে পারে। তবে খাবারের বিষক্রিয়া বিষয়ে তিনি বলেন, আমরা ভিসেরা রিপোর্ট করতে দিয়েছি। সেটা আসলে পুরো চিত্র পাওয়া যাবে।চিকিৎসক প্রদীপ সাহা বলেছেন, দুই জনের শরীরের গলা ও মুখে আঘাতের চিহৃ পাওয়া গেছে তাতে মনে করা হচ্ছে যে তাদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে।


শেয়ার করুন