রাবার বাগানের ষ্টাফ কোয়ার্টারে দূর্ধর্ষ ডাকাতি আহত- ৪

unnamedমুফিজুর রহমান, বাইশারী।

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ২টি রাবার বাগানের ৩টি ষ্টাফ কোয়ার্টারে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার (১৬ আগষ্ট) রাত ৯ টা থেকে ১২ টার দিকে এসব ডাকাতি সংঘটিত হয়। এ সময় ডাকাত দলের এলোপাতাড়ী গুলিবর্ষণে গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৪ জন বাগান পাহারাদার। আহতরা হলেন, নাজমা খাতুন রাবার বাগানের ১১নং উৎপাদন এলাকার নৈশ প্রহরী মোঃ ওসমান (১৯), এবং আরিফ রাবার বাগানের নৈশ প্রহরী মোঃ আলম (৩১), মোঃ কামাল হোছেন (৩৩), নেজাম উদ্দীন (৫০)।

আহতদের মধ্যে মোঃ ওসমান গুলিবিদ্ধ হয় এবং আশংকাজনক অবস্থায় কক্রবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি ঘটায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকীদের স্থানীয় বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী আরিফ রাবার বাগানের নৈশ প্রহরী মোঃ আলম জানান, ১৬ আগষ্ট রবিবার রাত ৯ টার দিকে সাপমারা ঝিরি থ্রি স্টার রাবার বাগানে ১২/১৪ জনের সশস্ত্র ডাকাত দল এসে তাদের কোয়ার্টারে হামলা করে দরজা ভেঙ্গে কোয়ার্টারে প্রবেশ করে ষ্টাফদের মারধর সহ মালামাল ও নগদ অর্থ লুট করে নিয়ে যায়। রাত ১০ টা ৩০ মিনিটের সময় একই মালিকানাধীন আরেকটি রাবার বাগানের ষ্টাফ কোয়ার্টার হামলা করে নৈশ প্রহরীদের মারধর করে মোবাইল সেট নগদ অর্থ সহ মালামাল লুট করে নিয়ে যায় বলে জানান বাগান ম্যানেজার হারুন অর রশিদ ও সুপারভাইজার মোঃ ইউনুছ।

অপরদিকে নাজমা খাতুন ইষ্টেটের সিনিয়র ব্যবস্থাপক আল আমিন জানান, রাত ১১টার দিকে নাজমা খাতুন খাতুন রাবার বাগানের ১১নং উৎপাদন এলাকার ষ্টাফ কোয়ার্টারেও ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত দলের সদস্যদের এলোপাতাড়ী গুলিবর্ষণে নাজমা খাতুন রাবার বাগানের নৈশ প্রহরী মোঃ ওসমান গুলিবিদ্ধ হয়ে গুরতর আহত হয়। বর্তমানে তার অবস্থা আশংকা জনক বলে জানান তিনি।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই আনিছুর রহমান খবর পেয়ে দ্রুত অভিযান পরিচালনা করলেও কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান।


শেয়ার করুন