রাত ১২টায় প্রধান বিচারপতির ফ্লাইট

ঢাকাটাইমস :

আজ রাতেই অস্ট্রেলিয়া যাবেন প্রধান বিচারপতি এস কে সিনহা। রাত নয়টার দিকে তিনি বিমানবন্দরের উদ্দেশে বাসা থেকে বের হবেন। সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ ৪৪৭ ফ্লাইটের টিকিট কেটেছেন প্রধান বিচারপতি।

বিমানবন্দরের ফ্লাইটসূচি অনুযায়ী এটি রাত ১১টা ৫৫মিনিটে বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা। ইতোমধ্যে বিদেশ যাত্রার সব প্রস্তুতি শেষ করেছেন প্রধান বিচারপতি। এজন্য সকাল থেকেই তার সঙ্গে দেখা করতে তার বাসায় গেছেন স্বজনরা।

বাসার মালামাল অন্যত্র সরিয়ে নেয়ার জন্য প্রধান বিচারপতির স্ত্রী দেশে থাকবেন বলে একটি সূত্রে জানা গেলেও পরে প্রধান বিচাপতির একান্ত সচিব আনিসুর রহমান জানান, প্রধান বিচারপতি ও তার স্ত্রী দুজনই অস্ট্রেলিয়া যাচ্ছেন। অস্ট্রেলিয়ায় বড় মেয়ের কাছে যাবেন তারা।

এদিকে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন সময়ে হেয়ার রোডে প্রধান বিচারপতির বাসভবনে তার সঙ্গে দেখা করতে যান তার স্বজনরা।

স্বজনদের মধ্যে রয়েছেন প্রধান বিচারপতির ভাই এন কে সিনহা, ভাতিজি জামাই রাজমন সিনহা, সুজিত সিনহা ও রাম কান্ত সিনহা ও শ্যালিকা শিলা সিনহা।

সকাল ১০টা ২২ মিনিটে প্রবেশ করেন ভাতিজি জামাই সুজিত সিনহা ও রাম কান্ত সিনহা, ১০টা ২৩ মিনিটে বাসভবনে প্রবেশ করেন শিলা সিনহা, ১২টা ৪৫ মিনিটে প্রবেশ করেন ভাতিজি জামাই রাজমন সিনহা।

আজ শুক্রবার রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ার লাইন্সের ফ্লাইটে প্রধান বিচারপতি ও তার স্ত্রীর জন্য টিকিট কাটা রয়েছে বলে সুপ্রিম কোর্ট সূত্রে জানা গেছে। সে হিসেবে তিনি রাতেই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হতে পারেন।

প্রধান বিচারপতি ছুটিতে যাওয়ার পর থেকে প্রায় প্রতিদিনই উচ্চ পর্যায়ের লোকজন ও স্বজনরা তার বাসায় যাচ্ছেন। গত সপ্তাহেও তার বেয়াই-বেয়াইন, ভাইসহ স্বজনরা দেখা করতে প্রধান বিচারপতির বাসায় গেছেন। গত ২ অক্টোবর একমাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতি এস কে সিনহা। তিনি ১৩ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় থাকতে চান বলেও রাষ্ট্রপতিকে অবহিত করেছেন।


শেয়ার করুন