রাজিবের উপর হামলা ছাত্রলীগের আভ্যন্তরীন কোন্দল : শিবির

shibir1প্রেস বিজ্ঞপ্তি:

গত ৩ ডিসেম্বও ২০১৫ ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম মোস্তাক আহত হওয়ার ঘটনায় শিবিরকে জড়িয়ে বিভিন্ন ইলেক্ট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় প্রকাশিত “কক্সবাজার কলেজ নেতার পায়ের রগ কেটে দিয়েছে শিবির” শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন ককক্সবাজার শহর শিবিরের সভাপতি জাহাঙ্গীর আলম , সেক্রেটারি তারেক মাহমুদ ও সরকারী কলেজ সভাপতি মুহাম্মদ শাহজাহান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- কক্সবাজার সরকারী কলেজে ছাত্রলীগের কমিটি দেওয়াকে সামনে রেখে কলেজ ছাত্রলীগ নেতা আব্দুলমজিদ ,আব্দুশ শুককুর ও রাজিবের মাঝে গ্রুপিং বিদ্যমান থাকায় বিভিন্ন সময় কলেজ ক্যাম্পাসে উত্তেজনা দেখা যায়। তাছাড়া স্থানীয় ব্যবসায়ীরা জানায়, “রাজিব দীর্ঘদিন ধওে হাসপাতাল সড়কে একটি ব্যবসা প্রতিষ্টানে চাকরী করে আসছে। তার সাথে বিভিন্ন লোকের লেনদেন সংক্রান্ত সমস্যা থাকায় হামলা হয়েছে।”প্রকৃত পক্ষে ছাত্রলীগের অন্তর্কোন্দল এবং রাজিবের সাথে ব্যবসায়িক কারণে হামলার ঘটনা ঘটেছে বলেআমরা মনে করি।

যেটি ছাত্রশিবিরের উপর চাপিয়ে দিয়ে জেলা জামায়াতের অফিসে হামলা ও অগ্নিসংযোগ করে ছাত্রলীগ। এ ঘটনার মাধ্যমে বোঝা যায় এটি ছাত্রলীগের পূর্বপরিকল্পিত ঘটনা। ছাত্রশিবির একটি আদর্শিক সংগঠন। তারা কখনোই সন্ত্রাসে ব্শ্বিাস করেনা। বস্তুত কোন দল সন্ত্রাসকে নিজেদের কর্মসূচী বানিয়েছে তা জাতি অবগত।
নেতৃবৃন্দ কক্সবাজার কলেজের শিক্ষার সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে ও কক্সবাজারের রাজনৈতিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার স্বার্থে সংশ্লিষ্ট মিডিয়াকে যথাযথ সংবাদ পরিবেশন করার অনুরোধ জানান।


শেয়ার করুন