রশিদ নগরে রিক্সা চালকের পরিবারে উপর হামলা : আহত ২

COXSBAZAR-5.7.2016এম.শাহজাহান চৌধুরী শাহীন : পেশায় রিক্সা চালক। গত ৩০ বছর ধরে রিক্সা চালিয়েই জীবিকা নির্বাহ করে আসছেন আবদুল খালেক। তার বৃদ্ধা স্ত্রী ও ছেলেকে দু’দফা কুপিয়ে গুরুত্র আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকাল ৪টায় ছেলে জয়নাল আবেদীন (৩০) কে এলোপাতাড়ি কুপানো হয়। এর আগে শনিবার দুপুর ১২টায় কুপিয়ে গুরুতর আহত করা হয় বৃদ্ধা স্ত্রী রাজিয়া বানু (৫০)। গুরুতর আহত মা ও ছেলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের নতুন বাজার এলাকায়।
৫ জুলাই মঙ্গলবার বিকাল ৪টার দিকে রশিদ নগর ইউনিয়নের নতুন বাজার এলাকায় রিক্সা চালক আবদুল খালেকের ছেলে জয়নাল আবেদীন বাড়ি থেকে বের হয়ে স্থানীয় দোকানের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সশস্ত্র দুর্বৃত্তরা তাকে গতিরোধ করে শরীরের বিভিন্ন অংশে এতোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয় তাকে। দুর্বৃত্তদল তাকে রাস্তায় ফেলে রেখে সরে পড়ে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।
এর আগে ২ জুলাই শনিবার দুপুর ১২টার দিকে স্থানীয় ওয়াহিদুর রহমান, তার ছেলে ডালিম, সাদ্দাম ও দেলোয়ারসহ আরো ৩/৪  জন দুর্বৃত্ত রিক্সা চালক আবদুল মালেকের বাড়িতে হানা দেয়। বসতবাড়ি ভাংচুর ও স্ত্রী রাজিয়া বানু (৫০) কুপিয়ে আহত করে। তাকেও শনিবার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মা ও ছেলে দুইজনই জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
রিক্সা চালক আবদুল মালেক জানান, ওয়াহিদুর রহমান ও তার ছেলেরা ছেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এলাকায় থাকতে হলে ডালিম, সাদ্দাম ও দেলোয়াকে টাকা দিয়ে চলতে হবে। তাদের দাবীকৃত টাকা না দেয়ায় বসতবাড়ি থেকে উচ্ছেদ করে এলাকাছাড়া করার জন্য বার বার হামলা ঘটনা করে আসছে। এব্যাপারে এসব দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান।


শেয়ার করুন