রমজানকে স্বাগত জানিয়ে অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির মিছিল

cox-ramzan-misilসংবাদদাতা :
‘রমজানের পবিত্রতা রক্ষা করুন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, মাদক ব্যবসা বন্ধ, হোটেল, গেষ্ট হাউজ, ফ্ল্যাট বাড়িতে দেহ ব্যবসা বন্ধ, রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোঁরা বন্ধের শ্লোগান নিয়ে মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটি।
শুক্রবার বাদে জুমা শহরের বড়বাজার জামে মসজিদ থেকে মিছিলটি বের হয়। বাদে জুমা বিভিন্ন মসজিদের মুসল্লি এবং অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির নেতা কর্মিদের সমন্বয়ে এই বিশাল মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল শেষে কক্সবাজার পৌরসভা চত্বরে অসবাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব ডা. মোহাম্মদ আমিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- বড়বাজার জামে মসজিদের খতিব অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মওলানা মোহাম্মদ কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুজাফর সিদ্দিকি, প্রচার সম্পাদক এম.ইউ বাহাদুরের পরিচালনায় সমাবেশ মোনাজাতের মাধ্যমে সমাপ্তি করেন ফায়ার সার্ভিস জামে মসজিদের খতিব মওলানা ওয়াহিদুল আলম।
সমাবেশে ‍উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সরওয়ার রোমন, সহ- সাধারন সম্পাদক আমিনুল ইসলাম হাসান, আমিনুল ইসলাম মকুল, ব্যবসায়ী নেতা ফিরুজ আহমদ, বদুরুল ইসলাম খান, অলি আহমেদ জিয়া, এড. আমিন, জসিম উদ্দিন, জাহেদুল করিম, আনোয়ার, শাহেদ, জয়নাল প্রমুখ।
বক্তাগণ মাহে রমযানের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধিতে ক্ষোভ প্রকাশ করে মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনার জোর দাবী জানান এবং অবৈধ ব্যবসায়ীদের হুঁশিয়ার করে বলেন পবিত্র রমজানের আগেই চিহ্নিত আবাসিক হোটেল, গেষ্ট হাউজ, ফ্ল্যাট বাড়িতে গুলোতে পতিতা ব্যবসা বন্ধ,মাদক ব্যবসা বন্ধ, রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোঁরা বন্ধ রেখে রমযানের পবিত্রতা রক্ষার্থে সকলকে সতর্ক থাকার আহবান জানান। অসমাজিক কার্যকলাপ প্রতিরোধ করে কক্সবাজারের মানুষকে রমজান মাসে সুন্দর ভাবে সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভের জন্য প্রশাসনের সহায়তার জোর দাবি জানান বক্তারা।


শেয়ার করুন