যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি সায়ীদ আলমগীর

প্রেস বিজ্ঞপ্তি
জাতীয় দৈনিক যুগান্তর’র কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন প্রতিশ্রুতিশীল সংবাদকর্মী সায়ীদ আলমগীর। যমুনা মিডিয়া লিমিটেড সংশ্লিষ্টদের সিদ্ধান্ত মতে গত ১ সেপ্টেম্বর ভারপ্রাপ্ত সম্পাদক স্বাক্ষরিত (যু:/প্র:/নম্বর:৩২৯/৯/১৬) পত্র মূলে তার নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।

কক্সবাজার সদরের ঈদগাঁও’র পশ্চিম ভাদিতলার অবসরপ্রাপ্ত শিক্ষক আলী হোছাইন ও গৃহিণী মাহবুব আরা হোছাইনের দ্বিতীয় সন্তান সায়ীদ আলমগীর দেশের অন্যতম শীর্ষ আনলাইন পোর্টাল জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকম’র কক্সবাজার প্রতিনিধি ও স্থানীয় দৈনিক দৈনন্দিনের বার্তা প্রধান হিসেবে কর্মরত রয়েছেন। কক্সবাজারের হয়ে দায়িত্ব পালন করছেন ইংরেজি দৈনিক দি ইন্ডিপেনডেন্ট’রও।

তিনি কক্সবাজারের তারকা হোটেল ওশান প্যারাডাইস লিমিটেড এর পাবলিক রিলেশন অফিসার (পিআরও) হিসেবে দায়িত্বপালন করেন। বাংলায় স্নাতকোত্তর সম্পন্ন করা সায়ীদ আলমগীর ২০১৫ সালে এলএলবি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে শিক্ষানবীশ অ্যাডভোকেট হিসেবে সিনিয়র আইনজীবি তাপস রক্ষিতের অধীনে কর্মরত রয়েছেন।

তিনি কক্সবাজার রিপোর্টার্স ইউনিটি’র সাংগঠনিক সম্পাদক ও পরিবেশ বিষয়ক সংগঠন ইয়ূথ এনভয়রণমেন্ট সোসাইটি (ইয়েস)’র সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

পেশাগত দায়িত্বপালনে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তিনি।


শেয়ার করুন