যুক্তরাষ্ট্রে লাইভ কনসার্টে সংগীতশিল্পী খুন

14_6অনলাইন ডেস্ক :

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি কনসার্টে গান পরিবেশনের সময় ক্রিশ্চিয়ানা গ্রিমি নামের এক সংগীতশিল্পীকে গুলি করে হত্যা করা হয়েছে। ক্রিশ্চিয়ানা গ্রিমি নামে ওই নারী শিল্পীকে গুলি করার পর আত্মহত্যা করেছেন ওই অজ্ঞাত বন্দুকধারী।

দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরলান্ডো শহরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে বিবিসি। স্থানীয় পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, স্থানীয় সময় শুক্রবার রাত পৌনে ১১টার দিকে অরলান্ডো প্লাজায় ‘লাইভ’ সংগীত পরিবেশন করার সময় গুলিতে আহত হন ক্রিশ্চিয়ানা।

এদিকে রয়টার্স জানিয়েছে, যুক্তরাষ্ট্রের টেলিভিশনের সংগীত প্রতিযোগিতার অনুষ্ঠানে ‘দ্য ভয়েস’-এ অংশ নিয়ে ব্যাপক পরিচিতি পাওয়া ২২ বছর বয়সী ক্রিশ্চিয়ানা একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশনের সময় হামলার শিকার হন। ওই বন্দুকধারী ক্রিশ্চিয়ানাকে গুলি করার পর আত্মহত্যা করেন।

অরলান্ডো পুলিশের মুখপাত্র ওয়ান্ডা ফোর্ড জানান, কনসার্ট শেষে গ্রিমি মঞ্চের পেছনে ভক্তদের অটোগ্রাফ দিচ্ছিলেন এবং তাঁদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করেই ওই বন্দুকধারী পরপর পাঁচটি গুলি করে। এ সময় গ্রিমির ভাই ওই বন্দুকধারীকে ধরে ফেলেন, তবে তার আগেই বন্দুকধারী নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেন।

ফোর্ড আরো জানান, গ্রিমির ভাই ছুটে গিয়েছিলেন গ্রিমিকে বাঁচাতে এবং অস্ত্রধারীকে থামাতে কিন্তু ব্যর্থ হয়েছেন। তবে এ সময় অন্য কেউ আহত হয়নি।


শেয়ার করুন