‘মৃত্যু আশঙ্কায়’ দুদকে হাজির হচ্ছে না মুসা !

musa-bin-1024x680

ফাইল ছবি

সিটিএন ডেস্ক:

‘মৃত্যু আশঙ্কায়’ দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবে হাজির হতে পারছেন না আলোচিত ব্যবসায়ী মুসা বিন শমসের। ‘ডেথ ফোবিয়া’সহ (মৃত্যু আশংকা), উচ্চ রক্তচাপ ও ডায়েবেটিসে ভুগছেন উল্লেখ করে জিজ্ঞাসাবাদের সময় কমপক্ষে ২ থেকে ৩ মাস পেছানোর আবেদন করেছেন মুসা বিন শমসের।

মঙ্গলবার দুপরে মেডিকেল রিপোর্টসহ লিখিতভাবে এসব রোগের কথা জানিয়ে দুদকের কাছে আবেদন করেন তিনি। দুদকে মুসা বিন শমসেরের সময় পেছানোর আবেদনটি দিয়েছেন তার জনশক্তি প্রতিষ্ঠান ড্যাটকো প্রাইভেট লিমিটেড এর উপ-মহা ব্যবস্থাপক এটিএম মাহবুব মোর্শেদ। দুদকের প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে বুধবার হাজির হতে নোটিশ দিয়েছিল দুদক।

দুদক সূত্রে জানা গেছে, আবেদনের কপি দুদক চেয়ারম্যান, ২ কমিশনার, অনুসন্ধান ও তদন্ত বিভাগের মহাপরিচালক, একই বিভাগের পরিচালক এবং অনুসন্ধানকারী কর্মকর্তা পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী বরাবর দিয়েছেন।

ড্যাটকো প্রাইভেট লিমিটেড এর উপ-মহা ব্যবস্থাপক এটিএম মাহবুব মোর্শেদ সংবাদমাধ্যমকে বলেন, ‘স্যার (মুসা বিন শমসের) মৃত্যু আশংকায় থাকেন। ডাক্তারি ভাষায় যেটা ডেথ ফোবিয়া। এছাড়া এটার সঙ্গে তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রয়েছে। স্যার কমপক্ষে ২ থেকে ৩ মাস সময় পেছানোর আবেদন করেছেন।’

তিনি আরও বলেন, ‘স্যার যখন ঘুমান তখন তার কাছে মনে হয় তিনি হয়তো মারা যেতে পারেন। সুইস ব্যাংকে তার টাকা জব্দ থাকায় এ টাকা কবে অবমুক্ত হয় এসব চিন্তায় হয়তো স্যারের এমন হচ্ছে।’

প্রসঙ্গত, সুইস ব্যাংকে ‌‌‌অর্থ আছে কি না তা যাচাই করতে চলতি মাসের ৪ জানুয়ারি ব্যবসায়ী মুসা বিন শমসেরকে পুনরায় তলব করে দুদক। দুদকের পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী স্বাক্ষরিত একটি নোটিশে তাকে ১৩ জানুয়ারি সকাল ১১টায় সংস্থাটির প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়।


শেয়ার করুন