প্রেমিক যুগল আত্মহত্যা

মৃত্যুর পর আমাদের একসাথে কবর দিও

2015_10_17_16_36_21_C5ykJ6OUmVLwbYnLntW5jXh6vjvcrG_originalসিটিএন ডেস্ক :

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে এক প্রেমিক যুগল আত্মহত্যা করেছেন। তবে মৃত্যুর আগে তারা একটি চিরকুট লিখে গেছেন। যাতে লেখা ছিল, ‘মৃত্যুর পর আমাদের দু’জনের কবর যেন একসাথে দেয়া হয়।’

শনিবার সকাল সাড়ে ১১টায় প্রেমিক আবদুল মমিন (২২) ও প্রেমিকা শারমিনের (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আবদুল মমিনের বাড়ি নওগাঁর মান্দা উপজেলায়। তিনি উদয়ন ডেন্টাল কলেজের শিক্ষার্থী ছিলেন। শারমিনের বাড়ি রাজশাহীর পবা উপজেলার শিতলায়। তিনি রাজশাহী ডায়াবেটিস অ্যাসোসিয়েশনের আওতাধীন নার্সিং কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তিন মাস আগে রাজশাহী নগরীর চণ্ডিপুর এলাকার মোশাররফের বাড়ি ভাড়া নেন আবদুল মমিন ও শারমিন। দ্বিতীয় তলায় থাকতেন শারমিন এবং নিচ তলায় থাকতেন আবদুল মমিন। শুক্রবার রাতের কোনো এক সময় তারা আত্মহত্যা করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। শনিবার সকাল সাড়ে ১১টায় দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, শুক্রবার রাত থেকে তাদের ঘরের দরজা বন্ধ থাকতে দেখা যায়। শনিবার বেলা ১১টায় তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। এ সময় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মমিনের লাশ এবং মেঝেতে শারমিনের লাশ পড়ে থাকতে দেখা যায়। বিষয়টি জানাজানি হলে সাড়ে ১১টায় পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে।

পুলিশ জানায়, তাদের কক্ষ থেকে একটি চিরকুট পাওয়া যায়। যাতে লেখা ছিল, ‘মৃত্যুর পরে আমাদের দু’জনের কবর যেন একসাথে দেয়া হয়।’ এতে করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা আত্মহত্যা করেছেন।


শেয়ার করুন