মারিয়ার ক্রিকেট প্রীতি

maria_ctnসিটিএন বিনোদন ডেস্ক :
মডেল, অভিনেত্রী, জনপ্রিয় টিভি উপস্থাপক মারিয়া নূর। এবিসি রেডিওতে ২০০৯ সালে রেডিও জকি হিসেবে যোগ দিয়েছিলেন। প্রাণবন্ত উপস্থাপনা এবং সহজাত ব্যক্তিত্বের জন্য সুপরিচিত মারিয়া বিনোদন পাড়ায় কাজের বিভিন্ন অভিজ্ঞতা সম্পর্কে জানিয়েছেন।
কর্পোরেট শো এর উপস্থাপনা নিয়েই বর্তমানে ব্যস্ত আছেন মারিয়া। এছাড়াও আর টিভির সেলিব্রিটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক জনপ্রিয় অনুষ্ঠান ‘লেট নাইট কফি’ উপস্থাপনা করছেন। নারীদের জীবন এবং জীবিকা নিয়ে নির্মিত জি টিভির নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ এ অভিনয় করেছেন তিনি। শ্যুটিং করছেন এখানেই.কম এর বিজ্ঞাপনে।
রেডিও জকি এবং টিভি উপস্থাপকের পার্থক্য সম্পর্কে মারিয়া বলেন, একজন রেডিও জকির হাতে অনুষ্ঠানের সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকে। তাকে চটপটে এবং স্বতঃস্ফূর্ত হতে হয়। রেডিও জকি হওয়ার বিশেষ সুবিধা হল প্রতিদিন সাজগোজ করতে হয় না। কিন্তু টিভিতে উপস্থাপনার ক্ষেত্রে বাইরের বেশভূষা গুরুত্বপূর্ণ বিধায় সাজগোজ করতে হয়। সরাসরি সম্প্রচারের ক্ষেত্রে পূর্বেই প্রস্তুত থাকতে হয়। মারিয়া মনে করেন রেডিও জকিং তুলনামূলক বেশি কঠিন।
ক্রিকেট বিষয়ক টিভি শো উপস্থাপনা সম্পর্কে মারিয়া বলেন, ভ্রমণ শো উপস্থাপনার সময় আমি মনে মনে চাইতাম ক্রিকেট শো উপস্থাপনা করতে। এই সুযোগটি পাওয়ামাত্রই তাৎক্ষণিক রাজি হয়ে গেলাম। আমি সবসময়ই ক্রিকেট পছন্দ করি এবং বাংলাদেশের সবাই ক্রিকেট দেখে। ক্রিকেট বিশ্বের একটি অংশ হওয়ার সুযোগ আমি হাতছাড়া করতে চাই না।

শেয়ার করুন