মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিক হানিফ অযাদের চিকিৎসার ব্যবস্থা নিন

13879296_1336457276384243_6236660189407621362_n

সাংবাদিক হানিফ আজাদ সেই অধুনালুপ্ত আজকের কাগজ থেকে সমকালের উখিয়া প্রতিনিধি। ছিল উখিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক। সাহসী কলম সৈনিক, বয়সে আমার ছোট।

জানতে পারলাম হানিফ আযাদ এখন দুরারোড়্য রোগ শয্যাশায়ী। কঠিন রোগে আক্রান্ত। তার হার্টে নাকি ৩ টি ব্লক ধরা পড়েছে, তাছাড়া শরীরে আরো কিছু অজানা রোগ দেখা দিয়েছে। ডাক্তারী চিকিৎসার পাশাপাশি চলছে কবিরাজি চিকিৎসা। অর্থ সংকটে তার যথাযথ চিকিৎসা হচ্ছে না।

সাংবা7দিক হানিফ আযাদ স্বাধীনতার পক্ষের একজন নিষ্ঠাবান সাংবাদিক। এতে কোন সন্দেহ নেই। যা বিশ্বাস তার উপর অটল থাকাই নিষ্ঠার পরিচয়। হানিফ আযাদ ও এরকমই ছিলেন। যা তিনি বিশ্বস করতেন তার উপরই আজীবন ছিলেন অনড়। আমাকে খুব আপনজন মনে করতেন এবং শ্রদ্ধা করতেন। আমি তার জন্য দোয়া করছি।

পাশাপাশি বলব তাঁর লেখনীতে যাদের স্বার্থ রক্ষা হয়েছে আজ হানিফ আযাদের দুর্দিনে তারা যেন দুরে সরে না যান। তার পাশে এসে দাড়াাঁন। উখিয়ার সংবাদ কর্মীদের অনুরোধ করব হানিফ আযাদের পাশে এসে দাঁড়াতে। মহান আল্লহ তাঁকে সুস্থতা দান করুন।

অমি জানিনা সরকারের যথাস্থানে সাংবাদিক হানিফ আযাদের অসুস্থতার খবর ও চিকিৎসা সংকটের খবর পৌঁছানো হয়েছে কিনা। সরকারে কাছে বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আনুরোধ করব সাংবাদিক হানিফ অযাদের যথযথ চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করতে।

#শামসুল হক শারেক, কক্সবাজার ব্যুরোচীফ, দৈনিক ইনকিলাব ও প্রতিষ্ঠাতা সম্পাদক দৈনিক হিমছড়ি। মোবাইল ঃ ০১৮১৯-১৭০১৯০।


শেয়ার করুন